ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

প্রবাসীকল্যাণ ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক পদে চুক্তিভিত্তিক নিয়োগ পেলেন সি এম কয়েস সামি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১০

ঢাকা: ওরিয়েন্টাল ব্যাংকের (বর্তমানে আইসিবি ইসলামিক ব্যাংক) সাবেক ব্যবস্থাপনা পরিচালক চৌধুরী মোহাম্মদ কয়েস সামিকে (সিএম কয়েস সামি) আগামী দুই বছরের জন্য প্রবাসীকল্যাণ ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক পদে চুক্তিভিত্তিক নিয়োগ দেওয়া হয়েছে।

রোববার সংস্থাপন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে এ আদেশ জারি করা হয।



এছাড়া একাধিক প্রজ্ঞাপনে সংস্থাপন মন্ত্রণালয়ের উপসচিব মো. হাফিজ উদ্দিনকে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের (এনসিআরসিএ) সচিব, ওএসডি উপসচিব মইনউদ্দিন আহমেদকে নজরুল ইনস্টিটিউটের সচিব, মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ের উপসচিব মো. মোয়াজ্জেম হোসেনকে বাংলাদেশ সড়ক ও পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) উপপরিচালক, ওএসডি উপসচিব শেখ আলমগীর হোসেন ও বিআরটিএ’র উপপরিচালক (উপসচিব) ফেরদৌস আলমকে কারিগরি শিক্ষা অধিদপ্তরের পরিচালক, ওএসডি উপসচিব মো. সোলায়মান মন্ডলকে জাতীয় রাজস্ব বোর্ডের প্রথম সচিব, কর ন্যায়পাল কার্যালয়ের পরিচালক সৈয়দ মিজানুর রহমানকে বাংলাদেশ লোকপ্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের (বিপিএটিসি) পরিচালক পদে বদলি এবং জাতীয় পরিকল্পনা ও উন্নয়ন একাডেমীর পরিচালকের (প্রশিক্ষণ) চুক্তিভিত্তিক নিয়োজিত কানিজ ফাতেমার চুক্তির মেয়াদ আরও এক বছর বাড়ানো হয়েছে।     

বাংলাদেশ সময় :১৬৪৪ ঘণ্টা, ২৬ ডিসেম্বর, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।