ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বিশ্বকাপ উপলক্ষে সোনার গাঁ হোটেলের বিশেষ অফার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৭ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০১১

ঢাকা: বিশ্বকাপ ক্রিকেট উপলক্ষে আগত পর্যটকদের জন্য ‘এক্সপ্লোর ঢাকা’ নামে বিশেষ অফার চালু করতে যাচ্ছে প্যান-প্যাসিফিক সোনার গাঁ হোটেল। এ বিষয়ে প্রস্তুতি চূড়ান্ত পর্যায়ে রয়েছে বলে জানিয়েছে হোটেল কর্তৃপক্ষ।



এ বিশেষ অফারের আওতায় এ হোটেলে আগত পর্যটকরা রাজধানীর বেশ কয়েকটি মেগা সপে পণ্য ক্রয়ে এবং দুইটি বিনোদন কেন্দ্রে প্রবেশের ক্ষেত্রে নির্দিষ্ট মাত্রায় ছাড় পাবেন।

হোটেলের জনসংযোগ কর্মকর্তা সাবরিনা খান বাংলানিউজকে বলেন, ‘এ প্যাকেজের আওতায় কোন পর্যটক হোটেলের চাবি নেওয়ার সঙ্গে সঙ্গে একটি ডিসকাউন্ট বুক পাবেন। সেখানে ২০ টির মতো ডিসকাউন্ট ভাউচার থাকবে যেগুলো ব্যবহার করে এসব সুযোগ পাবেন তারা। ’

বসুন্ধরা শপিং মলের ১২টি মেগা ব্র্যান্ড সপ ও আড়ং-এ পণ্য ক্রয়ের ক্ষেত্রে ডিসকাউন্ট পাবেন তারা। এক্ষেতে আউটলেটে ভেদে সর্বনিম্ন শতকরা পাঁচ ভাগ থেকে সর্বোচ্চ ৩০ ভাগ ছাড় পাওয়া যাবে। এছাড়া ফ্যান্টাসি কিংডম এবং ওয়াটার কিংডমে প্রবেশের ক্ষেত্রেও ছাড় পাবেন তারা।

তিনি বলেন, ‘এ বিষয়ে প্রতিষ্ঠানগুলো সঙ্গে কথাবার্তা প্রায় চূড়ান্ত পর্যায়ে রয়েছে। বিশ্বকাপ শুরুর আগেই এ অফার চালু করতে পারবো বলে আশা করছি। ’

তিনি আরো বলেন, ‘ঢাকাকে বিদেশি পর্যটকরা কীভাবে দেখবে সেজন্যই আমাদের এ আয়োজন এবং আমরা আশা করছি এটি খুবই জনপ্রিয় হবে। ’

বিশ্বকাপ উপলক্ষে সোনার গাঁ হোটেল ফুড ফেস্টিভালের আয়োজন করবে বলেও জানান তিনি।

আগামী ১৯ ফেব্রুায়ারি থেকে উপমহাদেশে শুরু হচ্ছে আইসিসি বিশ্বকাপ ক্রিকেট । চলবে ২ এপ্রিল পর্যন্ত। বাংলাদেশে দুইটি কোয়াটার ফাইনালসহ মোট ৮টি ম্যাচ অনুষ্ঠিত হবে। এছাড়া ১৭ ফেব্রুয়ারিতে রয়েছে উদ্ধোধনী অনুষ্ঠান। বিশ্বকাপ উপলক্ষে এসময় একটা বড় সংখ্যার আইসিসি কর্মকর্তা, বিভিন্ন আন্তর্জাতিক গণমাধ্যমের সাংবাদিক, পর্যটক বাংলাদেশে আসবে বলে মনে করছে সংশ্লিষ্টরা।

বাংলাদেশ সময়: ২১১১ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।