ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বাংলাদেশে সনি থ্রিডি ব্রাভিয়া টেলিভিশন নিয়ে এলো র‌্যাংগস

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩১ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০১১
বাংলাদেশে সনি থ্রিডি ব্রাভিয়া টেলিভিশন নিয়ে এলো র‌্যাংগস

ঢাকা: বাংলাদেশে বিশ্বের সর্বাধুনিক সনি থ্রিডি ব্রাভিয়া (এলসিডি) টেলিভিশন আনুষ্ঠানিকভাবে বাজারজাত শুরু করেছে সনি-র‌্যাংগস।

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলায় নিজেদের প্যাভেলিয়নে শুক্রবার বিকালে আয়োজন করা হয় এর উদ্বোধনী অনুষ্ঠান।

র‌্যাংগস গ্রুপ অব কোম্পানিজের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক আকতার হোসেন ও সনি সিঙ্গাপুর মার্কেটিং কোম্পানির মার্কেট ডেভেলপমেন্ট ডিভিশনের প্রধান স্পেন্সার লো (ঝঢ়বহপবৎ খড়)ি যৌথভাবে এ আনুষ্ঠানিক যাত্রার উদ্বোধন করেন।

বিশ্বব্যাপী থ্রিডি ব্রাভিয়ার সম্পূর্ণ লাইনআপের সঙ্গে মেলায় আসা ক্রেতা ও দর্শনার্থী তথা দেশের সব মানুষের সঙ্গে পরিচয় করিয়ে দিতেই এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলায় ৬০, ৫৫, ৫২, ৪৬ ও ৪০ ইঞ্চি থ্রিডি ব্রাভিয়া কেনা যাবে। এর মধ্যে ৫২ ইঞ্চির দাম সাড়ে সাত লাখ, ৪৬ ইঞ্চির সাড়ে চার লাখ ও ৪০ ইঞ্চির দাম তিন লাখ ২৫ হাজার টাকা বলে শো-রুম সূত্রে জানাগেছে। এগুলো সঙ্গে উপহার হিসেবে একটি ব্লু-রে প্লেয়ার, দু’টি থ্রিডি গ্লাস, তিনটি থ্রিডি অরিজিনাল ডিস্ক, ওয়াল হ্যাঙ্গিং ও ইনস্টলেশন এবং নগদ ২০ হজার টাকা মূল্যছাড়।

এছাড়া সনি থ্রিডি প্লে স্টেশন, থ্রিডি গেমিং সফটওয়ার, থ্রিডি ব্লু-রে প্লেয়ার, থ্রিডি হোম থিয়েটার, থ্রিডি ক্যামেরা, ব্রাভিয়া মাল্টিমিডিয়া প্রজেক্টর, হ্যান্ডিক্যাম, সাইবার শটসহ অন্যান্য পণ্যের সঙ্গেও রয়েছে আকর্ষণীয় নানা পুরষ্কার।

বাংলাদেশ সময়: ১৯২৪ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।