ঢাকা, সোমবার, ৩ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৭ মে ২০২১, ০৪ শাওয়াল ১৪৪২

অর্থনীতি-ব্যবসা

হরতালে রাজধানীর ব্যাংক ও অফিস পাড়ায় ঢিলেঢালা ভাব

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০১১
হরতালে রাজধানীর ব্যাংক ও অফিস পাড়ায় ঢিলেঢালা ভাব

ঢাকা : বিএনপির ডাকা সোমবার হরতালে রাজধানীর মতিঝিলস্থ ব্যাংক পাড়া ও অফিস-আদালতে ছিল ঢিলেঢালা ভাব। অনেকেই অফিসে এসেছেন অন্যান্য দিনের চেয়ে কিছুটা দেরিতে।


 
সাধারণভাবে ব্যাংকগুলোতে গ্রাহকদের উপস্থিতি ছিল খুবই কম। ব্যাংকের কাউন্টারগুলোতে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের অনেকের অনুপস্থিতির কারণে সেগুলো ছিল ফাঁকা। এ কারণে লেনদেনও হয়েছে কম।

সচিবালয়ে উপস্থিতির হার ছিল স্বাভাবিক।

সাধারণভাবে হরতালে ব্যাংকগুলোতে একটু বাড়তি সতর্কতা নেওয়া হয়ে থাকে। সোমবারও এর ব্যতিক্রম ছিল না। তবে দুপুরে পুঁজিবাজারে বিক্ষোভ চলাকালীন সময়ে ব্যাংক কর্মকর্তারা ছিলেন ভীষণ উদ্বিগ্ন। এ সময় প্রায় সকল ব্যাংকেরই প্রধান ফটক বন্ধ রাখা হয়।
 
ব্যাংকে যারা এসেছেন তাদের অধিকাংশই এসেছেন বিভিন্ন সেবা বিল পরিশোধ কিংবা ডিপিএসের কিস্তি জমা দিতে।

সোনালী ব্যাংক প্রধান কার্যালয়ে ডিপিএস জমা দিতে আসা মুস্তাফিজ বলেন, ‘হরতাল বলেই আজ জমা দিতে এলাম। অন্যান্য দিন ভিড় বেশি থাকে। ’
 
একটি বেসরকারি প্রতিষ্ঠানের এক্সিকিউটিভ মীর হাসান হরতালের দিনে অফিস করা প্রসঙ্গে বলেন, ‘একটু ঝুঁকি থাকলেও হরতালের দিন অফিস করতে ভালই লাগে। ’

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa