ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বৃহম্পতিবার বিআইসিসিতে অ্যাডফেস্ট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০১১
বৃহম্পতিবার বিআইসিসিতে অ্যাডফেস্ট

ঢাকা: আগামী বৃহস্পতিবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে অ্যাডফেস্ট ২০১১ অনুষ্ঠিত হবে।

মঙ্গলবার হোটেল শেরাটনে এক সংবাদ সম্মেলনে এই ঘোষণা দেয় অ্যাডফেস্ট আয়োজকরা।

দিনব্যাপী এই আয়োজনে থাকবে সেমিনার, প্রদর্শনী, তরুণ ক্রিয়েটিভদের প্রতিযোগিতা ও অ্যাড অ্যাওয়ার্ড প্রদান।

অ্যাডফে¯ট আহ্বায়ক কমিটির স¤পাদক সানাউল আরেফিন বলেন, ২০১০ সালের ১ জানুয়ারি থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত বানানো বিজ্ঞাপনের ১৭টি পণ্য ও সেবা ক্যাটাগরি এবং ৫টি মিডিয়া ক্যাটাগরিতে পুরস্কার দেওয়া হবে।

গোল্ড, সিলভার ও ব্রোঞ্জ-প্রতিটি শাখায় তিনটি পুরষ্কার প্রদান করা হবে জমকালো গালা নাইটে। বিজ্ঞাপন শিল্পে যে সব ব্যক্তিত্ব^ অবদান রেখেছেন তাঁদেরকে এবারের অ্যাডফেস্টে বিশেষ সম্মাননা দেওয়া হবে।

‘অ্যাডভার্টাইজিং রিডিফাইন্ড’ বা ‘বিজ্ঞাপনকে পুণঃ সংঙ্গায়িতকরণ’ থিমের আওতায় সেমিনার অনুষ্ঠিত হবে। মার্কেটিং ও ব্র্যান্ড ম্যানেজমেন্টে স্থানীয়-বিদেশি প্রতিনিধিরা সেমিনারে অংশগ্রহণ করবেন।

সানাউল আরেফিন বলেন, শার্পনার প্রতিযোগিতায় অন্তর্ভুক্ত হবেন সেসব এজেন্সী পেশাদারবৃন্দ যেসব প্রতিষ্ঠানের ১৮ থেকে ৩০ বছর ধরে কাজ করছে। পুরষ্কারের জন্যে তাদেরকে যে কোন পন্য বা সেবার উপর ক্রিয়েটিভ প্ল্যান জমা দিতে হবে।

এই প্রতিযোগিতার বিজয়ী ফুকেটে অনুষ্ঠিতব্য এশিয়া-প্যাসিফিক অ্যাড ফে¯ট ২০১১ তে বাংলাদেশের প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করার সুযোগ পাবেন।

সংবাদ সম্মেলনে অ্যাডফেস্টের যুগ্ম আহ্বায়ক আপন আহসান উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, ০৮ ফ্রেব্রুয়ারি, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।