ঢাকা, বৃহস্পতিবার, ৬ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারি ২০২২, ১৬ জমাদিউস সানি ১৪৪৩

অর্থনীতি-ব্যবসা

নন্দন মেগাশপ সরিয়ে নেওয়ার নির্দেশ দিয়েছেন হাইকোর্ট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৯ ঘণ্টা, আগস্ট ৫, ২০১০
নন্দন মেগাশপ সরিয়ে নেওয়ার নির্দেশ দিয়েছেন হাইকোর্ট

ঢাকা: অভিজাত গুলশানের মেগা চেইনশপ নন্দন সরিয়ে নিতে নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। বুধবার বিচারপতি মামনুন রহমান ও বিচারপতি সৈয়দা আফসার জাহানের সমম্বয়ে গঠিত বেঞ্চ এ আদেশ দেন।



ওই আদেশে আগামী ২৫ আগস্টের মধ্যে রাজধানীর গুলশানে কামাল আতাতুর্ক অ্যাভিনিউয়ে অবস্থিত নন্দন মেগাশপ সরিয়ে নেওয়ার আদেশ দেওয়া হয়। একই সঙ্গে মেগাশপটি সরিয়ে নেওয়া সংক্রান্ত প্রতিবেদন আগামী ২৬ আগস্টের মধ্যে আদালতে দাখিল করতে বলা হয়েছে।

নন্দন মেগাশপ, রাজধানী উন্নয়ন কর্র্তপ (রাজউক) ও আদালত সূত্রে জানা যায়, বাণিজ্যিক অনুমোদন না থাকায় গত ডিসেম্বর মাসে কামাল আততুর্ক অ্যাভিনিউয়ের এনডব্লিউ(জে) ০৪ প্লটে পরিচালিত নন্দন মেগাশপটি সরিয়ে নেওয়ার নোটিশ দেয় রাজউক। এর বৈধতা চ্যালেঞ্জ করে নন্দন কর্তৃপ রিট দায়ের করার পর নোটিশের কার্যকারিতা স্থগিত করা হয়। পরে ওই প্লটের মালিকপরে আবেদনে স্থগিতাদেশ প্রত্যাহারও করা হয়।

এর ভিত্তিতে মালিকপক্ষ কার্যক্রম শুরু করতে গেলে প্লটের ভাড়াটিয়া নন্দন কর্তৃপ পণ্যদ্রব্য সরিয়ে নেওয়ার জন্য সময় চেয়ে ৩ আগস্ট আদালতে আবেদন করলে বুধবার শুনানি শেষে হাইকোর্ট ৩ সপ্তাহ সময় মঞ্জুর করেন।  

বাংলাদেশ সময়: ০৮৩০ ঘণ্টা, আগস্ট ০৫, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa