ঢাকা, সোমবার, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৪ জুন ২০২১, ০৩ জিলকদ ১৪৪২

অর্থনীতি-ব্যবসা

ওয়ারিদ টেলিকমের অপহৃত সেলসম্যান ২১ দিন পর মাদারীপুরে উদ্ধার

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৪১ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১০

মাদারীপুর: ঢাকার কেরানীগঞ্জ থেকে অপহরণের ২১ দিন পর মোবাইল ফোন কোম্পানি ওয়ারিদ টেলিকমের সেলসম্যান গোলাম মোরশেদকে বুধবার গভীর রাতে মাদারীপুর থেকে উদ্ধার করা হয়েছে। জেলার শিবচর উপজেলার উৎরাইলের একটি চর থেকে তাকে উদ্ধার করে  শিবচর থানা পুলিশ।

তবে তারা অপহরণকারীদের কাউকে গ্রেফতার করতে পারেনি।

গোলাম মোরশেদ বরিশাল জেলার বানারীপাড়ার মসজিদপাড়ার নেছারউদ্দিনের ছেলে।

গোলাম মোরশেদ বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে বলেন, ‘গত ২৯ জুলাই দুপুরে ফেক্সি, সিম ও ক্রাচ কার্ড বিক্রি শেষে অফিসে ফেরার পথে ৫/৬ জনের একটি দল তাকে অপহরণ করে। এ সময় সঙ্গে থাকা নগদ টাকাসহ প্রায় দেড় লাখ টাকা মূল্যের মোবাইল ফোন সামগ্রীও হাতিয়ে নেয়। পরে তারা আমার বড় ভাইয়ের কাছে ৫০ হাজার টাকা মুক্তিপণও দাবি করে।

গত কয়েকদিন ধরে আমার পরিবার মুক্তিপণের টাকা দিতে চাইলে তারা বরিশালের বাবুগঞ্জ, কক্সবাজারের উখিয়াসহ বেশ কয়েকটি স্থানে যেতে বললেও অপহরণকারীরা সেসব স্থানে যায়নি। সর্বশেষ বুধবার রাতে শিবচরের উৎরাইলের একটি চরে আবারও মুক্তি দিতে রাজী হলে আমার পরিবার পুলিশের শরণাপন্ন হয়’।

শিবচর থানার অফিসার ইনচার্জ(ওসি) মো.আবদুল জলিল বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে বলেন, তার নেতৃত্বে থানা পুলিশের একটি দল বৃহস্পতিবার রাত ২ টার দিকে অভিযান চালালে অপহরণকারীরা ধরা না গেলেও অপহৃত গোলাম মোরশেদকে উদ্ধার করা সম্ভব হয়। তাকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬২০ঘণ্টা, আগস্ট ১৯, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa