ঢাকা, বৃহস্পতিবার, ১৪ শ্রাবণ ১৪২৮, ২৯ জুলাই ২০২১, ১৮ জিলহজ ১৪৪২

অর্থনীতি-ব্যবসা

আশুগঞ্জে অটবি`র শো-রুমে আগুন, আহত ১০ জন

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৬ ঘণ্টা, আগস্ট ২৮, ২০১০
আশুগঞ্জে অটবি`র শো-রুমে আগুন, আহত ১০ জন

আশুগঞ্জ: ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ বাজারে শনিবার ভয়াবহ আগুনে পুড়ে গেছে অটবি ফার্নিচারের একটি শো-রুম। এছাড়াও একটি কমিউনিটি সেন্টার ও তিনতলা আবাসিক ভবনও পুড়ে গেছে।



আগুন নেভানোর সময় স্থানীয় দমকল বাহিনীর সদস্যসহ ১০ জন আহত হয়েছেন। আহতদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়্ াহয়েছে।    

আগুনে প্রাথমিকভাবে প্রায় অর্ধকোটি টাকার য়তি হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

প্রত্যাদর্শী সূত্রে জানা যায়, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে হঠাৎ করেই অটবি ফার্নিচারের শো-রুমে আগুনের সূত্রপাত হয়। পরে ধীরে ধীরে তা আশেপাশের ভবনগুলোতে ছড়িয়ে পড়ে। এসময় জাতীয় পার্টির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক হাজী মোঃ শাহজাহানের মালিকানাধীন হাজী কমিউনিটি সেন্টার ও বিলাসবহুল তিনতলা আবাসিক ভবনও পুড়ে যায়। তবে আগুন লাগার পরপর ভবনটির বাসিন্দারা বেরিয়ে যেতে সক্ষম হন।

আশুগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নেভানোর চেষ্টা করছে। এই রিপোর্ট লেখা পর্যন্ত (রাত ৮টা) আগুন নেভানো সম্ভব হয়নি।
 
জাতীয় পার্টির নেতা হাজী মোঃ শাহজাহান জানান, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে হঠাৎ করে অটবি ফার্নিচার শো-রুমে আগুন লাগে। এসময় তার হাজী কমিউনিটি সেন্টার ও তিনতলা ভবনেও আগুন ছড়িয়ে পড়ে। তারা দ্রুত ভবন থেকে বেরিয়ে যাওয়ায় কোনো প্রাণহানির ঘটনা ঘটেনি।  

বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে বলে জানিয়েছেন আশুগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মকর্তা রবিউল ইসলাম আকন্দ।

বাংলাদেশ সময় ২৮৪৭ ঘণ্টা, ২৮ আগস্ট, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa