ঢাকা, বুধবার, ১ বৈশাখ ১৪২৮, ১৪ এপ্রিল ২০২১, ০১ রমজান ১৪৪২

অর্থনীতি-ব্যবসা

চ্যানেল আই বেস্ট মিডিয়া অ্যাওয়ার্ড পেলো সিন্দাবাদ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২১
চ্যানেল আই বেস্ট মিডিয়া অ্যাওয়ার্ড পেলো সিন্দাবাদ

ঢাকা: সেফ কিপার চ্যানেল আই মিডিয়া অ্যাওয়ার্ড-২০২০ এর বেস্ট বি২বি ই-কমার্স ২০২০ হিসেবে বিশেষ সম্মাননা পেলো বাংলাদেশের প্রথম এবং সর্ববৃহৎ বিজনেস টু বিজনেস (বিটুবি) ই-কমার্স প্রতিষ্ঠান সিন্দাবাদ ডটকম।

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) চ্যানেল আই ভবনের চেতনা চত্বরে আনুষ্ঠানিকভাবে প্রধান অতিথি তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের হাত থেকে সম্মাননা নেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক আসিফ জহির।

এ সময় চ্যানেল আইয়ের পরিচালক ও বার্তা প্রধান শাইখ সিরাজসহ বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কারপ্রাপ্তরা উপস্থিত ছিলেন।

২০১৬ সালে প্রতিষ্ঠার পর থেকে সিন্দাবাদ ডটকম দেশের বিভিন্ন ফিন্যান্সিয়াল ইনস্টিটিউশন, গার্মেন্টস ম্যানুফ্যাকচারার, ফার্মাসিটিউক্যালস এবং স্থানীয় বিভিন্ন প্রতিষ্ঠানে তাদের পণ্য সেবা দিয়ে আসছে। সিন্দাবাদ ডটকম ইউরোপ এবং সিঙ্গাপুর থেকে বিনিয়োগ সংগ্রহের ক্ষেত্রে দেশের প্রথম পাঁচটি স্টার্টআপের অন্যতম।

চার বছরের পথচলায় সিন্দাবাদ ডটকম এগিয়েছে অনেক দূর; যা বর্তমানে ৬০০ করপোরেট কাস্টমার এবং ১৫ হাজারের বেশি এসএমই কাস্টমারকে প্রতিনিয়ত সেবা দিয়ে যাচ্ছে। সিন্দাবাদ ডটকম এ এখন প্রায় ২৫০ এর অধিক কর্মী কাজ করছে। এরই মধ্যে প্রতিষ্ঠানটি দু’টি ওয়্যারহাউজ স্থাপন করে ঢাকার বিভিন্ন এলাকায় এলাকাভিত্তিক নিজস্ব শক্তিশালী ডেলিভারি ব্যবস্থা তৈরি করেছে।

সিন্দাবাদ ২০১৮ তে বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ড, ২০২০ এ ডেইলি স্টার আইসিটি অ্যাওয়ার্ডসহ আরও অনেক মর্যাদাপূর্ণ অ্যাওয়ার্ড জিতেছে।

বাংলাদেশ সময়: ১১৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২১
এমআইএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa