ঢাকা, বৃহস্পতিবার, ১ বৈশাখ ১৪২৮, ১৫ এপ্রিল ২০২১, ০২ রমজান ১৪৪২

অর্থনীতি-ব্যবসা

মিনিস্টার গ্রুপের লক্ষ্য এবার বিশ্ব জয়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৪ ঘণ্টা, মার্চ ২, ২০২১
মিনিস্টার গ্রুপের লক্ষ্য এবার বিশ্ব জয় মিনিস্টার গ্রুপের লক্ষ্য এবার বিশ্ব জয়

ঢাকা: মিনিস্টার গ্রুপ সুচনালগ্ন থেকেই দেশীয় একটি ব্র্যান্ড হিসেবে যাত্রা শুরু করেছে। সেই সঙ্গে বিশ্বসেরা ব্র্যান্ড হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছে মিনিস্টার গ্রুপ।

ইলেক্ট্রনিক্স পণ্যের একটি সফল ব্র্যান্ড হিসেবে মিনিস্টার দেশের মানুষের কাছে ব্যাপক পরিচিতি লাভ করেছে। ‘আমার পণ্য আমার দেশ, গড়ব বাংলাদেশ’ এই স্লোগানকে ধারণ করে ধাপে ধাপে এগিয়ে যাচ্ছে। দেশ জয়ের পর মিনিস্টার গ্রুপের লক্ষ্য এবার বিশ্ব জয়।

সম্প্রতি বিশ্বসেরা ক্রিকেটার ও বাংলাদেশ ক্রিকেটের অলরাউন্ডার সাকিব আল হাসান মিনিস্টার গ্রুপের নতুন এক টিভিসিতে কাজ করেছেন। টিভিসিটি আরবো ফিল্মসের ব্যনারের নির্মাণ করেছেন তরুণ নির্মাতা হাসান মোর্শেদ।

সোমবার (১ মার্চ) সন্ধ্যায় রাজথানীর গুলশান-২ নম্বরের ৩৫/এ নম্বর রোডের ৪৭ নম্বর বাড়িতে মিনিস্টার গ্রুপের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে নতুন এই টিভিসির অনএয়ার ঘোষণা করে মিনিস্টার গ্রুপ কর্তৃপক্ষ।

আয়োজিত এই সংবাদ সম্মেলনে বিশ্বসেরা ক্রিকেটার সাকিব আল হাসান ভার্চ্যুয়ালি উপস্থিত ছিলেন।

নতুন এ টিভিসি প্রসঙ্গে সাকিব আল হাসান বলেন, মিনিস্টার গ্রুপের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে কাজ করে আমি খুবই আনন্দিত। এই টিভিসিতে নিজের মধ্যে নতুনত্ব আনা হয়েছে। আমি মিনিস্টারকে রিপ্রেজেন্ট করেছি, বাংলাদেশকে রিপ্রেজেন্ট করেছি। আমি গত ১ বছর ধরেই মিনিস্টারের সঙ্গে আছি এবং আগামীতেও থাকবো। সেই সঙ্গে মিনিস্টারের জন্য অনেক শুভ কামনা রইলো। পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলে আমি এসে মিনিস্টারের ফ্যাক্টরি ও শোরুমগুলো ভিটিজ করবো।

সংবাদ সম্মেলনে মিনিস্টার গ্রুপের চেয়ারম্যান এবং এফবিসিসিআইর পরিচালক এম এ রাজ্জাক খান রাজ বলেন, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও বাংলাদেশের স্বাধীনতার ৫০ বছর পদার্পণকে সামনে রেখে মিনিস্টার গ্রুপ তাদের নতুন লক্ষ্য ঠিক করেছে এবং তা হল, ‘লক্ষ্য এবার বিশ্বজয়’। আমরা ইতোমধ্যে বাংলাদেশের মানুষের কাছে আস্থার এক নাম হয়ে উঠেছি এবং সবার সামর্থ্যের মধ্যে ভালমানের ইলেক্ট্রনিক্স পণ্য পৌঁছে দেওয়ার জন্য অবিরাম কাজ করে চলেছি। এই সাফল্যকে পাথেয় করে আমরা বিশ্বদরবারে নিজেদের নিয়ে যেতে চাই। সেই সঙ্গে 'মেড ইন বাংলাদেশ' কেও তুলে ধরতে চাই। এই টিভিসির মাধ্যমে মিনিস্টারকে আমরা দেশবাসির কাছে নতুন রূপে উন্মোচিত করতে চাই। সাকিব যেমন পরিশ্রম, দৃঢ়তা ও একাগ্রতার মাধ্যমে আজকের এই অবস্থানে এসেছে, তেমনি মিনিস্টারও সেই দৃঢ় মনোবল ও পরিশ্রমের মধ্য দিয়ে সফলভাবে এগিয়ে যাচ্ছে।

টিভিসিটির নির্মাতা হাসান মোর্শেদ বলেন, বিশ্বসেরা ক্রিকেটার সাকিব আল হাসান নিজেকে বিশ্বের দরবারে এক অনন্য উচ্চতায় নিয়ে গেছে। তার এই  সফলতার পেছনে রয়েছে নানা প্রতিকুলতা এবং চ্যালেঞ্জ। অদম্য চেষ্টায় তিনি বিশ্ব জয় করেছেন। এই টিভিসিতে আমরা সাকিবকে নতুন রূপে দেখতে পাবো। এর পাশাপাশি মিনিস্টার গ্রুপের আগামী দিনের লক্ষ্যকেও তুলে ধরা হয়েছে এই টিভিসিতে।

সংবাদ সম্মেলনে ভার্চ্যুয়ালি উপস্থিত ছিলেন মিনিস্টার গ্রুপের ব্র্যান্ড অ্যাম্বাসেডর ও বিশ্বসেরা অলরাউন্ডার, জাতীয় দলের ক্রিকেটার সাকিব আল হাসান। আরও উপস্থিত ছিলেন মিনিস্টার গ্রুপের চেয়ারম্যান এবং এফবিসিসিআইর পরিচালক এম এ রাজ্জাক খান রাজ, টিভিসি নির্মাতা হাসান মোর্শেদ, মিনিস্টার গ্রুপের এক্সিকিউটিভ ডিরেক্টর গোলাম শাহরিয়ার কবীর, সিএফও ফখরুল ইসলাম, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্র মোহাম্মাদ শাহ আলম প্রমুখ। এছাড়াও মিনিস্টার গ্রুপের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মিনিস্টার দেশীয় ব্র্যান্ড হিসেবে যাত্রা শুরু করলেও বিশ্বসেরা ব্র্যান্ড হিসেবে প্রতিষ্ঠিত করতে প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছে। যাত্রা শুরুর পর থেকে গত ১৮ বছরে নানা বাধা-বিপত্তি পেরিয়ে আজ দেশের জনপ্রিয় ইলেক্ট্রনিক্স ব্র্যান্ড হিসেবে স্বীকৃত। এই স্বীকৃতি লাভের জন্য এই প্রতিষ্ঠানটিকে করতে হয়েছে কঠোর পরিশ্রম। তারই ফলস্বরূপ আজ মিনিস্টার একটি সফল ব্র্যান্ড হিসেবে মানুষের কাছে পরিচিতি লাভ করেছে।

বাংলাদেশ সময়: ১১০১ ঘণ্টা, মার্চ ০২, ২০২১
এসজেএ/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa