ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

হাংরিনাকি’র ‘ক্রিকেট ম্যানিয়া’ শীর্ষক ক্যাম্পেইন চালু

নিউজ ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩২৭ ঘণ্টা, আগস্ট ৫, ২০২১
হাংরিনাকি’র ‘ক্রিকেট ম্যানিয়া’ শীর্ষক ক্যাম্পেইন চালু

ঢাকা: বাংলাদেশ ক্রিকেট দলকে সমর্থন এবং আনন্দের সঙ্গে খেলা দেখার সুযোগ করে দেওয়ার প্রয়াসে সম্প্রতি, দারাজ বাংলাদেশের সহযোগী এবং দেশের প্রথম অনলাইন ফুড ডেলিভারি প্ল্যাটফর্ম হাংরিনাকি দেশের ক্রিকেট ভক্তদের জন্য ‘ক্রিকেট ম্যানিয়া’ শীর্ষক আকর্ষণীয় ক্যাম্পেইন চালু করেছে।  

এখন ক্রিকেটপ্রেমীরা মেতে রয়েছে টি-টোয়েন্টি নিয়ে, আর ক্রিকেট ভক্তদের জন্য সুস্বাদু খাবারের সঙ্গে ম্যাচ উপভোগের আনন্দের চেয়ে বেশি কিছু হতে পারে না।

তাই, এই সঙ্কটকালীন সময় আনন্দ ও উচ্ছ্বাস ছড়িয়ে দিতে হাংরিনাকি ভাউচার, রেস্টুরেন্ট ডিল ও আরো অনেক আকর্ষণীয় অফার নিয়ে এসেছে। নতুন করে কোভিড-১৯ এর প্রাদুর্ভাব বেড়ে যাওয়ার পরিপ্রেক্ষিতে যখন দেশব্যাপী কঠোর লকডাউন চলছে, তখন এই ক্যাম্পেইন ক্রিকেট অনুরাগী ও ভোজনরসিকদের উচ্ছ্বসিত করবে। এখন, উত্তেজনাকর ম্যাচ শুরুর আগে তারা হাংরিনাকির মাধ্যমে সুস্বাদু খাবার অর্ডার করতে পারবেন, আর কম সময়ের মধ্যে তাদের বাড়ির দোরগোড়ায় পৌঁছে যাবে খাবার।  

ক্রিকেট ভক্তরা বিভিন্ন ভাউচার, যেমন HN40 (১২০ টাকায় ৪০ টাকা ছাড়, দিনে দুইবার ব্যবহার করা যাবে), Lunch60 (১৫০ টাকায় ৬০ টাকা ছাড়, দুপুর ১২টা থেকে ৩টা পর্যন্ত দিনে এক বার ব্যবহার করা যাবে), HN100 (৪৫০ টাকায় ১০০ টাকা ছাড়, দিনে দুই বার ব্যবহার করা যাবে)  ব্যবহারের মাধ্যমে মজাদার খাবার উপভোগ করতে পারবেন।

এছাড়াও গ্রাহকরা ভাউচার কোড DPHARMA (দৈনিক ব্যবহারের লিমিট ছাড়া যেকোন ক্রয়ে ৮ শতাংশ ছাড়) ব্যবহার করে প্রয়োজনীয় মুদিপণ্য ও ফার্মাসিউটিক্যাল পণ্য ক্রয় করার সময় ছাড় ও বিনামূল্যে ডেলিভারি উপভোগ করতে পারবেন এবং ভাউচার কোড DOKAN50 তে থাকছে (৫০০ টাকায় ৫০ টাকা ছাড়, দিনে দুইবার ব্যবহার করা যাবে)।  

ভাউচারগুলো চলতি মাসের ৩১ তারিখ পর্যন্ত প্রযোজ্য এবং ডেলিভারি ফি থাকবে মাত্র ১৯ টাকা। এছাড়া, নগদ, বিকাশ ও এসএসএল কমার্সে প্রিপেমেন্ট অফার পাওয়া যাবে।  
 
এ ব্যাপারে হাংরিনাকি’র চিফ মার্কেটিং অফিসার মাশরুর হাসান মিম বলেন, “টাইগারদের কিট স্পন্সর হতে পেরে হাংরিনাকি অত্যন্ত গর্বিত। চলমান ক্রিকেট সিরিজ উপভোগ করতে ক্রিকেট ভক্তদের জন্য এই ক্যাম্পেইন নিয়ে আসতে এ বিষয়টি আমাদের অনুপ্রাণিত করেছে। পছন্দের টিমের খেলা উপভোগের সময় আকর্ষণীয় ডিলে ঘরে বসে খাবার ডেলিভারি পেয়ে যাওয়ার থেকে আনন্দদায়ক আর কি হতে পারে!” 
চলমান ক্যাম্পেইনটি শেষ হবে চলতি মাসের ৯ তারিখ।  

এছাড়াও, হাংরিনাকি বাংলাদেশ ক্রিকেট দলের কিট স্পন্সর এবং সাকিব আল হাসান হাংরিনাকি’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর। তাই, ক্যাম্পেইনটি ভক্তদের ক্রিকেটের প্রতি তাদের আবেগ প্রকাশের এবং জীবন ঝুঁকিতে ফেলে বাসা থেকে বের না হয়ে খেলা উপভোগের একটি অসাধারণ সুযোগ বলা যায়।  

হাংরিনাকি: 
২০১৩ সালে প্রতিষ্ঠিত হাংরিনাকি একটি অ্যাপভিত্তিক ফুড ডেলিভারি সেবাদাতা প্রতিষ্ঠান। দেশের ১০টি শহরে অসংখ্য রেস্টুরেন্ট, ক্লাউড-কিচেন ও হোম কিচেনের বিস্তৃত নেটওয়ার্কের মাধ্যমে অগণিত মানুষকে ‘অন-ডিমান্ড ডেলিভারির মাধ্যমে সেবাদান করছে হাংরিনাকি। বর্তমানে, ঢাকা, চট্টগ্রাম, সিলেট, নারায়ণগঞ্জ, কক্সবাজার, সাভার, গাজীপুর, টঙ্গি, কেরানীগঞ্জ ও কুমিল্লায় ৫ লাখের বেশি মানুষকে সেবা দিচ্ছে হাংরিনাকি। হাংরিনাকির ৭শ’র বেশি রাইডার ক্রেতাদের কাছে পৌঁছে দিচ্ছে খাবার, মুদিপণ্য ও জরুরি ওষুধ। এ বছরের ৪ মার্চ হাংরিনাকি অধিগ্রহণ করে দেশের সর্ববৃহৎ অনলাইন মার্কেটপ্লেস দারাজ। বর্তমানে, হাংরিনাকি বিদ্যমান সব কর্মীদের নিয়ে দারাজের মালিকানায় স্বতন্ত্র কর্মীদের নিয়ে নিজেদের কার্যক্রম পরিচালনা করছে।   

বাংলাদেশ সময়: ০৩২৪ ঘণ্টা, আগস্ট ০৫, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।