ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

রূপায়ণ সিটি উত্তরায় সেলস কনফারেন্স অনুষ্ঠিত 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০২১
রূপায়ণ সিটি উত্তরায় সেলস কনফারেন্স অনুষ্ঠিত 

দেশের প্রথম মেগা গেইটেড কমিউনিটি রূপায়ণ সিটি উত্তরার হাফ ইয়ারলি সেলস কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে।  

রোববার রূপায়ণ ম্যাজেস্টিক ফেইজের কনফারেন্স হলে ওই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রূপায়ণ গ্রুপের ভাইস চেয়ারম্যান মাহির আলী খান রাতুল।

তিনি বলেন, দৃঢ় মনোবল এবং দূরদর্শীতার পাশাপাশি কঠোর পরিশ্রমই একজন মানুষকে সমাজের অভিষ্ঠ লক্ষ্যে পৌঁছে দেয়, যেখান থেকে দেশ ও দশের জন্য কিছু করার সুযোগ থাকে। প্রতিটি নেতৃত্বের মূলেই ত্যাগ অনীবার্য। জীবনের অসংখ্য আবেদন পেছনে ফেলে যারা প্রতিনিয়ত ত্যাগ শিকার করে সামনে এগিয়েছেন তারাই সফলকাম।  

এ সময় উপস্থিত ছিলেন রূপায়ণ গ্রুপের উপদেষ্টা ক্যাপ্টেন পিজে উল্লাহ, রাতুল প্রোপার্টিজ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর এবং রূপায়ণ গ্রুপের শেয়ার হোল্ডার ডিরেক্টর নওরীন জাহান মিতুল, শেয়ার হোল্ডার ডিরেক্টর সাইফ আলী খান অতুল এবং শেয়ার হোল্ডার ডিরেক্টর আসিফ আলী খান, রূপায়ণ সিটি উত্তরার ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. মাহাবুবুর রহমানসহ রূপায়ণ সিটি উত্তরার শতাধিক সেলস লিডার ও রূপায়ণ গ্রুপের কর্মকর্তারা।  

কনফারেন্সে সার্বিক পারফরমেন্সের ভিত্তিতে হেড অব সেলস হিসেবে দায়িত্ব দেওয়া হয় রেজাউল হক লিমনকে, এসএম রুবেল হোসেনকে দেওয়া হয় প্রমোশন এবং ডিজিএম (সেলস) তানভীর আহাদ ও এজিএম (সেলস) আশিকুর রহমানকে সম্মাননা দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ২১৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০২১
নিউজ ডেস্ক 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad