ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ইন্টারনেট ছাড়াই উপায় অ্যাপ চলবে রবিতে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২১
ইন্টারনেট  ছাড়াই উপায় অ্যাপ চলবে রবিতে

ঢাকা: ইন্টারনেট চার্জ ছাড়াই উপায় অ্যাপ ব্যবহার করতে পারবে রবি-এয়ারটেলের গ্রাহকরা। এছাড়াও যেসব গ্রাহক উপায় অ্যাপ ডাউনলোড ও রেজিস্ট্রেশন করবেন তারা সর্বোচ্চ ৪৫০ টাকা ক্যাশ রিওয়ার্ডসহ এক জিবি ইন্টারনেট বোনাস পাবেন।

দেশের দ্রুত বর্ধনশীল মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রতিষ্ঠান উপায়-এর সঙ্গে রবি আজিয়াটার সম্প্রতি এ সংক্রান্ত একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে ঢাকার ওয়েস্টিন হোটেলে।

উপায়-এর ম্যানেজিং ডিরেক্টর ও সিইও সাইদুল হক খন্দকার এবং রবি আজিয়াটা লিমিটেডের চিফ কমার্শিয়াল অফিসার শিহাব আহমেদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের সাবসিডিয়ারি ইউসিবি ফিনটেক কোম্পানি লিমিটেডের ডিজিটাল ফিনান্সিয়াল সার্ভিস ব্র্যান্ড উপায়-এর যাত্রা শুরু হয় এবছরের ১৭ মার্চ।
এই চুক্তির আওতায় রবি-এয়ারটেলের গ্রাহকরা উপায় অ্যাপের মাধ্যমে ডিজিটাল ফিনান্সিয়াল সার্ভিস ব্যবহার করতে পারবেন। এক্ষেত্রে কোনো ইন্টারনেট চার্জ প্রযোজ্য হবে না। উপায় অ্যাপ ডাউনলোড করে সেল্ফ রেজিস্ট্রেশনের মাধ্যমে 

গ্রাহকরা এক জিবি ইন্টারনেট বোনাসসহ সর্বোচ্চ ৪৫০ টাকা পর্যন্ত ক্যাশ রিওয়ার্ড পাবেন।

উপায়-এর ম্যানেজিং ডিরেক্টর ও সিইও সাইদুল হক খন্দকার বলেন, উপায়-এর লক্ষ্য হচ্ছে, গ্রাহকদের নতুন নতুন সেবা দেওয়া। ইন্টারনেট খরচ ছাড়াই উপায় অ্যাপ ব্যবহারের এই উদ্যোগের মাধ্যমে আমরা গ্রাহকদের দীর্ঘস্থায়ী একটি সমস্যা সমাধানে কাজ করছি। অনেক গ্রাহকই হঠাৎ করে ইন্টারনেট প্যাকেজের মেয়াদ শেষ কিংবা ডেটা প্যাক কেনা না থাকার কারণে অ্যাপের মাধ্যমে লেনদেন করতে পারতেন না। এখন কোনো ডেটা চার্জ ছাড়াই উপায় অ্যাপ ব্যবহার করতে পারা, গ্রাহকদের জন্য চমৎকার অভিজ্ঞতা হবে। আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি যে, এই পার্টনারশিপের মাধ্যমে ডিজিটাল লেনদেন বৃদ্ধি এবং বাংলাদেশকে ক্যাশলেস সোসাইটি গঠনে অবদান রাখবে।

রবি’র চিফ কমার্শিয়াল অফিসার শিহাব আহমেদ বলেন, দেশব্যাপী ডিজিটাল জীবনযাত্রার রূপান্তরে উচ্চ গতির মোবাইল ডাটা নেটওয়ার্ক স্থাপন করা থেকে শুরু করে নানা ধরনের ডিজিটাল সেবা নিয়ে আসার ক্ষেত্রে রবি অগ্রণী ভূমিকা রেখেছে। উপায়-এর সঙ্গে চুক্তি স্বাক্ষর করে আমরা আনন্দিত। কারণ এর মাধ্যমে রবি-এয়ারটেল গ্রাহকদেও বহুমুখী ডিজিটাল সেবা গ্রহণের সুযোগ আরও প্রসারিত হবে।  

বাংলাদেশ সময়: ১৩৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২১
এসই/এসআইএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।