ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ওয়েডিংয়ে নিজল ক্রিয়েটিভের ৮ প্যাকেজ

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২১
ওয়েডিংয়ে নিজল ক্রিয়েটিভের ৮ প্যাকেজ

ঢাকা: নিজল ক্রিয়েটিভে রয়েছে ওয়েডিংয়ের নানা ধরনের ফটোগ্রাফি প্যাকেজ। আটটি প্যাকেজের যে কোনোটি বুকিংয়ে পাওয়া যাচ্ছে ১২ শতাংশ পর্যন্ত ডিস্কাউন্ট।

ফেসবুক পেজ (www.fb.com/my.nijolcreative) বা ওয়েবসাইট থেকে (www.nijolcreative.com) যে কোনো প্যাকেজ বুকিং করা যাবে।  

নিজল ক্রিয়েটিভের ম্যানেজিং ডিরেক্টর (এমডি) সাবরিনা পারভিন খান বলেন, ওয়েডিং ফটোগ্রাফির গুরুত্ব দিন দিন বাড়ছে। আমরাও সে লক্ষ্যে ওয়েডিং ফটোগ্রাফিতে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে কাজ করছি। কারণ বিয়ে মানেই জীবনের গল্প, বিয়ের প্রতিটি মুহূর্তই খুব গুরুত্বপূর্ণ তাই এ জায়গাতে ভালো মানের ফটোগ্রাফার ও সিনেমাটোগ্রাফার প্রয়োজন। নিজল ক্রিয়েটিভ তা নিয়েই কাজ করছে। মানের দিক ও কাজের দিকে নিজল ক্রিয়েটিভ এক চুলও ছাড় দেবে না। এছাড়া ০১৭০৭১৩৩৫৫৪ নম্বরে বুকিংয়ের জন্য যোগাযোগ করা যাবে।

নিজল ক্রিয়েটিভের সিইও আবু সুফিয়ান নিলাভ বলেন, কোটি টাকার অনুষ্ঠানও শেষ হয়ে যায়, কিন্তু সারাজীবন স্মৃতি হয়ে থাকবে ছবি ও ভিডিও। এর জন্য দরকার ভালো ছবি ও অভিজ্ঞ ফটোগ্রাফার। নিজল ক্রিয়েটিভ সে সেবা নিশ্চিত করবে। এছাড়া অনুষ্ঠানের প্রাইভেসি বুঝে নারী ফটোগ্রাফার ও সিনেমাটোগ্রাফারের প্রয়োজনীয় সেবাও নিশ্চিত করতে প্রস্তুত আমরা। বিয়ের গল্পের প্রতিটি মুহূর্তকে জীবন্ত রাখতে কাজ করে নিজল ক্রিয়েটিভ ফটোগ্রাফি। বর্তমান করোনা মহামারি পরিস্থিতিতে আমাদের ওয়েডিং প্যাকেজগুলোতে ১২ শতাংশ পর্যন্ত ডিস্কাউন্ট দেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, বর্তমানে নিজল ক্রিয়েটিভ ওয়েডিং ফটোগ্রাফি, করপোরেট ফটোগ্রাফি, ইন্ডাস্ট্রিয়াল ফটোগ্রাফি ও সিনেমাটোগ্রাফি সেবা দিচ্ছে। রাজধানীর নিকেতনে আমাদের নিজস্ব স্টুডিওতে প্রোডাক্ট ফটোগ্রাফি সেবার পাশাপাশি আউটডোর ফটোগ্রাফি সেবাও রয়েছে। এছাড়া টিভিসি/ওভিসি প্রোডাকশন নিয়েও কাজ করছে নিজল ক্রিয়েটিভ।

১০ বছরে পা রাখা ফটোগ্রাফি প্রতিষ্ঠান নিজল ক্রিয়েটিভ ২০১২ সালের ৫ মে যাত্রা শুরু করে। ফটোগ্রাফির পাশাপাশি ভিডিও প্রোডাকশন নিয়ে কাজ করছে তারা।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২১
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।