ঢাকা, সোমবার, ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৬ ডিসেম্বর ২০২১, ০১ জমাদিউল আউয়াল ১৪৪৩

অর্থনীতি-ব্যবসা

পেন্টহাউসের দুটি বিখ্যাত ব্র্যান্ড উন্মোচন

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৭ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২১
পেন্টহাউসের দুটি বিখ্যাত ব্র্যান্ড উন্মোচন পেন্টহাউসের দুটি বিখ্যাত ব্র্যান্ড উন্মোচন

পেন্টহাউস লিভিংস লিমিটেড ১৬ই অক্টোবর তাদের দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বাংলাদেশে নোবিলিয়া এবং স্মেগ নামে জার্মানি ও ইতালির দুইটি বিখ্যাত ব্র্যান্ড উন্মোচন করেছে।

শনিবার (১৬ অক্টোবর) এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে পেন্টহাউস লিভিংস এ তথ্য জানিয়েছে।

এতে বলা হয়, নোবিলিয়া একটি জার্মান ব্র্যান্ড, যারা মূলত রান্নাঘরে ব্যবহৃত আসবাব নিয়ে কাজ করে এবং গ্রাহকদের শখ ও চাহিদা অনুযায়ী তাদের রান্নাঘর সাজাতে সহায়তা করে। স্মেগ একটি ইতালিয়ান ব্র্যান্ড যা হোম অ্যাপ্লায়েন্স সম্পর্কে নতুন ধারণা তৈরি করেছে। তাদের তৈরি প্রতিটি হোম অ্যাপ্লায়েন্সে রয়েছে নান্দনিকতা এবং শিল্পের ছোয়া যা ব্র্যান্ডটিকে করে তুলেছে অনন্য।

পেন্টহাউস লিভিংসের চেয়ারম্যান নীলিমা ইয়াছমীন, ম্যানেজিং ডিরেক্টর খাদিজা ইয়াসমিন, ডিরেক্টর অপারেশনস মো. শামসুল আরেফীন, হেড অফ রিটেইল আনিসুর রহমান এবং অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তাদের পাশাপাশি বেশ কয়েকজন বিশিষ্ট সাংবাদিকের উপস্থিতিতে বনানীর ফ্ল্যাগশিপ শো-রুমে ব্র্যান্ডগুলোর উদ্বোধন করা হয়।

পেন্টহাউস লিভিংস লিমিটেড বাংলাদেশের একমাত্র লাক্সারি শো-রুম যেখানে ক্রিস্টোফার গাই, ক্যারাকোল, আইকোল্ডজ, মাইকেল এরাম, মারিও লুকা জিউস্টি, নরিসন, ইন্টারকয়েল, লেনক্স, রয়েল আলবার্ট, ওয়েজউড, মাইকেল এমিনি, ব্লুম আউটডোর মোবেল, জোনাথন এডলার, হাডসন ভ্যালীর মত ৪০টিরও বেশি বিলাসবহুল ব্র্যান্ডের আসবাবপত্র, হোম ডেকোর, এক্সেসরিজ এবং টেবিলওয়্যারসহ অনেক কিছু রয়েছে।

পেন্টহাউস লিভিংস এর ফ্ল্যাগশিপ শোরুমটির ঠিকানা: সুবাস্তু সুরাইয়া ট্রেড সেন্টার, প্লট নং ৫৭, ব্লক বি, কামাল আতাতুর্ক এভিনিউ, বনানী, ঢাকা, বাংলাদেশ।

পেন্টহাউস লিভিংসের উত্তরা শোরুমটির ঠিকানা: হংকং সেন্টার, প্লট -১২, সেক্টর -১২, সোনারগাঁও জনপথ, উত্তরা, ঢাকা, বাংলাদেশ।

আরও জানতে ফোন করুন: +৮৮ ০১৩১৩৪০৪৮০৪, +৮৮০১৩১৩৭৯৮৪৮৪ এ নম্বরে।

বাংলাদেশ সময়: ১৫৪৭ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২১
জেডএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa