ঢাকা, রবিবার, ১৭ আশ্বিন ১৪২৯, ০২ অক্টোবর ২০২২, ০৫ রবিউল আউয়াল ১৪৪৪

অর্থনীতি-ব্যবসা

কিং ব্র্যান্ড সিমেন্ট গুণে মানে সেরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৮ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২২
কিং ব্র্যান্ড সিমেন্ট গুণে মানে সেরা

মেহেরপুর: বসুন্ধরা গ্রুপের কিং ব্র্যান্ড সিমেন্টের কুষ্টিয়া অঞ্চলের এরিয়া ম্যানেজার সাইফুল ইসলাম শোভন বলেছেন, বসুন্ধরার কিং ব্র্যান্ড সিমেন্ট গুণে মানে সেরা। ভালো মানের সিমেন্ট বিক্রি করে মুনাফা অর্জন করুন।

ক্রেতা পর্যায়ে শুধু ভালো মানের সিমেন্টই নয়, বসুন্ধরা গ্রুপ ডিলার ও রিটেইলারদের লাভের বিষয়টিও মাথায় রাখে।

মঙ্গলবার (১৬ জুন) বিকেল ৩টায় গাংনীতে ডিলার মেসার্স ব্রাদার্স ট্রেডার্সে আয়োজিত হালখাতা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সাইফুল ইসলাম শোভন আরও বলেন, বসুন্ধরা গ্রুপের প্রতিটি পণ্য বাজারের সেরা। আপনারা গ্রাহকদের কাছে ভালো সিমেন্ট বিক্রি করুন। বিল্ডিং কোড মেনেই সবাইকে বাড়ি বানানোর পরামর্শ দেবেন।

এসময় সংক্ষিপ্ত আলোচনা সভা ও রিটেইলারদের মধ্যে উপহার বিতরণ অনুষ্ঠান হয়। এছাড়া এসময় বছরের সেরা তিন কিং ব্র্যান্ড সিমেন্ট বিক্রেতাকে পুরস্কৃত করা হয়। এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মেসার্স ব্রাদার্স ট্রেডার্সের কর্ণধার নাসিরুদ্দিন।

বিশেষ অতিথির বক্তব্য দেন বসুন্ধরা গ্রুপের কিং ব্র্যান্ড সিমেন্ট সেক্টরের মেহেরপুর অঞ্চলের টেরিটরি সেলস অফিসার মোস্তাফিজুর রহমান।

কিং ব্র্যান্ড সিমেন্টের সর্বোচ্চ বিক্রেতার পুরস্কার হিসেবে ৩২ ইঞ্চি এলইডি টেলিভিশন জিতে নেয় গাংনীর রিটেইলার মেসার্স হাবিব ট্রেডার্স। মেসার্স সাঈদ ট্রেডার্সকে দ্বিতীয় পুরস্কার একটি মাইক্রোওয়েভ ওভেন ও জোড়পুকুরিয়ার তারিন ট্রেডার্সকে তৃতীয় পুরস্কার হিসেবে একটি ফাইভ ইন ওয়ান ননস্টিক সেট দেওয়া হয়। হালখাতা অনুষ্ঠানে এলাকার শতাধিক রিটেইলার (খুচরা বিক্রেতা) উপস্থিত ছিলেন। সবার জন্য ছিল মধ্যাহ্নভোজের আয়োজন।

বাংলাদেশ সময়: ১৯৪৪ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa