ঢাকা, মঙ্গলবার, ১৭ মাঘ ১৪২৯, ৩১ জানুয়ারি ২০২৩, ০৮ রজব ১৪৪৪

শিক্ষা

এডভয় বাংলাদেশ’র এজেন্ট কনক্লিভ ২০২২ অনুষ্ঠিত

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৩ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২২
এডভয় বাংলাদেশ’র এজেন্ট কনক্লিভ ২০২২ অনুষ্ঠিত

রাজধানীর বনানী গোল্ডেন টিউলিপ হোটেলে ‘এজেন্ট কনক্লিভ ২০২২’ শীর্ষক অনুষ্ঠানের আয়োজন করেছে এডভয় এডুকেশনাল কনসালটেন্সি লিমিটেড।

গত সোমবার (২৮ নভেম্বর) বিকেলে আয়োজিত এ অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন এডভয় এডুকেশনাল কনসালটেন্সি লিমিটেডের সিইও ও প্রতিষ্ঠাতা সাদিক বাশা।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে ছিলেন ফ্যাকড-ক্যাবের প্রেসিডেন্ট কাজী ফরিদুল হক হ্যাপি ও বিএসবি-ক্যামব্রিয়ান এডুকেশন গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান লায়ন এম কে বাশার পিএমজেএফ।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন এডভয় বাংলাদেশের কান্ট্রি হেড আসাদুজ্জামান রনি ও দেশের প্রথম সারির কিছু এডুকেশনাল কনসালটেন্সি ফার্মের গণ্যমান্য ব্যাক্তিরা।

বিদেশে উচ্চশিক্ষা বিষয়ক এই সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে সাদিক বাশা বলেন, আমরা বাংলাদেশে একটি ক্যাম্পাস তৈরি করতে চাই, যেখানে সীমান্তের ওপার থেকে আসা শিক্ষার্থীরা একসঙ্গে লেখাপড়া করতে পারবে। শিক্ষার্থীরা এখানে দুই বছর অধ্যয়ন করে পরের দুই বছর ওয়েলসে বা যুক্তরাজ্যে বাকি পড়া শেষ করতে পারবে। আমাদের অভিজ্ঞতা কাজে লাগিয়ে আমরা এটা বাস্তবায়ন করতে পারি।

এছাড়া বুধবার (৩০ ডিসেম্বর) বিকেলে ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে এডভয় এর মোবাইল অ্যাপ উদ্বোধন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০০২ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa