ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটিতে মহান বিজয় দিবস পালিত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৯ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২২
নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটিতে মহান বিজয় দিবস পালিত

খুলনা: খুলনার নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটির পক্ষ থেকে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস-২০২২ পালন করা হয়েছে।

শুক্রবার (১৬ ডিসেম্বর) গল্লামারী স্মৃতিসৌধে সকাল ৯টায় পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়।

সকাল ১০টায় বিশ্ববিদ্যালয় মিলনায়তনে দিবসের তাৎপর্য তুলে ধরে এক আলোচনা সভা ও মহান মুক্তিযুদ্ধে নিহত শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে দোআ মাহফিলের আয়োজন করা হয়।

বিশ্ববিদ্যালয়ের সায়েন্স অ্যান্ড টেকনোলজি ফ্যাকাল্টির ডিন প্রফেসর ড. মো. নওশের আলী মোড়লের সভাপতিত্বে আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. বজলার রহমান। আলোচনায় অংশ নেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মুহম্মদ শরিফুল ইসলাম, পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর ড. নাসিম আহমেদ, প্রোক্টর মো. ইনজামাম উল হোসেন, বিভাগীয় প্রধানগণ, সহকারী প্রোক্টরবৃন্দ, শিক্ষকমণ্ডলী, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। অতিথিবৃন্দ মহান বিজয় দিবস উপলক্ষে বিশ্ববিদ্যালয় কর্তৃক আয়োজিত কবিতা আবৃত্তি ও রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে ক্রেস্ট ও সার্টিফিকেট বিতরণ করেন।

অনুষ্ঠান পরিচালনা করেন ভারপ্রাপ্ত জনসংযোগ কর্মকর্তা মিনা অছিকুর রহমান দোলন। দোআ পরিচালনা করেন মাওলানা আব্দুল মুমীন নোমানী।

বাংলাদেশ সময়: ১৭৫৯ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২২
এমআরএম/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।