ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

ক্যাম্পাসে নিরাপত্তা বাড়িয়েছে জাবি প্রশাসন

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৪ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২৩
ক্যাম্পাসে নিরাপত্তা বাড়িয়েছে জাবি প্রশাসন

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: পবিত্র শবে কদর, জুমাতুল বিদা, ঈদুল ফিতর, মে দিবস, গ্রীষ্মকালীন ছুটি ও বৌদ্ধ পূর্ণিমার ছুটিতে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) ক্যাম্পাসের নিরাপত্তা জোরদার করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

বৃহস্পতিবার (২০ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (চুক্তিভিত্তিক) রহিমা কানিজ এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

বিজ্ঞপ্তিতে রহিমা কানিজ বলেন, পবিত্র শবে কদর, জুমাতুল বিদা, ঈদুল ফিতর, মে দিবস, গ্রীষ্মকালীন ছুটি ও বৌদ্ধ পূর্ণিমার ছুটিতে ক্যাম্পাসে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করার জন্য নিরাপত্তা শাখা হতে আবাসিক এলাকায় টহলরত গার্ডদের পাহারাসহ কিছু সতর্কতামূলক ব্যবস্থা ইতোমধ্যে নেওয়া হয়েছে। এ ছাড়াও ক্যাম্পাসে পুলিশ টহলের ব্যবস্থা করা হয়েছে। টহলে সন্দেহভাজন যেকোনো ব্যক্তিকে পুলিশ জিজ্ঞাসাবাদ করতে পারবে।
 
পাশাপাশি ছুটিতে ক্যাম্পাসে বসবাসরত শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের নিজ নিজ বাসার নিরাপত্তার প্রতি সজাগ দৃষ্টি রাখার জন্য অনুরোধ করা হয় বিজ্ঞপ্তিতে। একইসঙ্গে কোনো বাসা লোকশূন্য না রাখার জন্য পরামর্শ দেওয়া হয় একই বিজ্ঞপ্তিতে।  

ক্যাম্পাসে নিরাপত্তার বৃহত্তর স্বার্থে সংশ্লিষ্ট সবার আন্তরিক সহযোগিতা কামনা করেছেন রহিমা কানিজ।

বাংলাদেশ সময়: ০৯৩৩ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২৩
আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।