ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

দীর্ঘ ছুটি শেষে রোববার খুলছে জাবি

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৭ ঘণ্টা, মে ৫, ২০২৩
দীর্ঘ ছুটি শেষে রোববার খুলছে জাবি

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি): দীর্ঘ ৪১ দিন ছুটি শেষে আগামী রোববার (০৭ মে) খুলতে যাচ্ছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়।

শুক্রবার (০৫ মে) বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কার্যালয়ের ভারপ্রাপ্ত পরিচালক মোহাম্মদ মহিউদ্দিন বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছে।

তিনি জানান, পবিত্র রমজান, বাংলা নববর্ষ, শব-ই-কদর, জুমাতুল বিদা, ঈদুল ফিতর, মে দিবস, গ্রীষ্মকালীন ও বৌদ্ধ পূর্ণিমার ছুটি শেষে আগামী রোববার (০৭ মে) বিশ্ববিদ্যালয় খুলবে। এ দিন থেকে যথারীতি একাডেমিক ও প্রশাসনিক কার্যক্রম শুরু হবে।

তিনি আরও জানান, এ বছর ঈদের ছুটিতে বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলসমূহ খোলা রাখা হয়েছে। শিক্ষার্থীরা ইতোমধ্যে ক্যাম্পাসে ফিরতে শুরু করেছেন।

উল্লেখ্য, গত ২৩ মার্চ বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার (চুক্তিভিত্তিক) রহিমা কানিজ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে পবিত্র রমজান, বাংলা নববর্ষ, শব-ই-কদর, জুমাতুল বিদা, ঈদুল ফিতর, মে দিবস, গ্রীষ্মকালীন ও বৌদ্ধ পূর্ণিমা উপলক্ষে ২৭ মার্চ থেকে ০৪ মে পর্যন্ত ৩৯ দিনের ছুটি ঘোষণা করা হয়। শুক্রবার (০৫ মে) ও শনিবার (০৬ মে) সাপ্তাহিক ছুটি শেষে রোববার জাবির ক্লাস শুরু হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৪৫৬ ঘণ্টা, মে ০৫, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।