ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

শিক্ষা

রাবিতে আইবিএ স্নাতকোত্তর সমাবর্তন

রাবি প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৯ ঘণ্টা, জুন ১৬, ২০১২
রাবিতে আইবিএ স্নাতকোত্তর সমাবর্তন

রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ইনস্টিটিউট অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন (আইবিএ)-এর অধীন বিবিএ প্রোগ্রামের স্নাতকোত্তর সমাবর্তন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের সিনেট ভবনে এ সমাবর্তন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।



আইবিএ’র পরিচালক প্রফেসর ড. মোখলেছুর রহমান বাংলানিউজকে জানান, বিশ্ববিদ্যালয়ের ব্যবসা প্রশাসন ইনস্টিটিউটের অধীনে সান্ধ্যকালীন এমবিএ প্রোগামের চতুর্থ থেকে সপ্তম ব্যাচের শিক্ষার্থীদের স্নাতকোত্তর সমাবর্তন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সমাবর্তন অনুষ্ঠানে উপাচার্য প্রফেসর এম আব্দুস সোবহান বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ ডিগ্রী অর্জনকারী (প্রথম ও দ্বিতীয় ব্যাচ), দিবাকালীন এমবিএ (প্রথম ও দ্বিতীয় ব্যাচ), এক্সিকিউটিভ ১ম ব্যাচসহ  মোট ৯টি ব্যাচের শিক্ষার্থীদের মধ্যে মূল সনদপত্র বিতরণ ও ভালো ফলাফল অর্জনকারী শিক্ষার্থীদের স্বর্ণপদক প্রদান করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপউপাচার্য প্রফেসর এম নূরুল্লাহ, ইনভেস্টমেন্ট কর্পোরেশন ব্যাংক অব বাংলাদেশ (আইসিবি)-এর ব্যবস্থাপনা পরিচালক এম ফায়েকুজ্জামান ও প্রাইম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এহসান খসরু প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, জুন ১৬, ২০১২
সম্পাদনা: কামরুল হাসান সবুজ, নিউজরুম এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।