ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

শিক্ষা

ডিআরএমসিতে নির্মল সমাজের জন্য বিশেষ অনুষ্ঠান

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৫ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২৩
ডিআরএমসিতে নির্মল সমাজের জন্য বিশেষ অনুষ্ঠান

‘প্রথম ডিআরএমসি ইন্টারন্যাশনাল সোশ্যাল সেরেনিটি এনহ্যান্সমেন্ট এইড-২০২৩’ এর সমাপনী ১৩ ডিসেম্বর ২০২৩ বুধবার ঢাকা রেসিডেনসিয়াল মডেল কলেজে অনুষ্ঠিত হয়।  

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলাম।

সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ ব্রিগেডিয়ার জেনারেল কাজী শামীম ফরহাদ, এনডিসি, পিএসসি।  

দুই দিনব্যাপী এ অনুষ্ঠানে বৃক্ষরোপণসহ বঙ্গবন্ধু অলিম্পিয়াড, সোশ্যাল সার্ভিস অলিম্পিয়াড, প্ল্যান্ট প্রদর্শনী, ফটো প্রদর্শনী, ট্রেজার হান্ট, ধারাবাহিক কুইজসহ ২০টি প্রতিযোগিতা ও চ্যারিটি মিউজিক্যাল সেশনে ৯০টি খ্যাতনামা স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়ের তিন সহস্রাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করে।  

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কলেজের উপাধ্যক্ষবৃন্দ, কলেজের ক্লাবসমূহের প্রধান সমন্বয়ক সহযোগী অধ্যাপক মোহাম্মদ নূরুন্নবী, ডিআরএমসি সমাজসেবা ক্লাবের মডারেটর ও অনুষ্ঠানের আহ্বায়ক প্রভাষক মো. খায়রুজ্জামান, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের ছাত্র, শিক্ষক ও অভিভাবকমণ্ডলী।  

শিক্ষার্থীদের মাঝে সমাজসেবামূলক বহুমুখী কর্মকাণ্ড পরিচালনা করে সৎচিন্তা, সৎকর্ম ও মানবিক মূল্যবোধ জাগ্রত করতে সমাজসেবা ক্লাবের এই আয়োজন। অনুষ্ঠানের পৃষ্ঠপোষকতায় ছিল ইউএস-বাংলা এয়ারলাইনস্, সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেড পিএলসি ও লিড অ্যাকাডেমি।

বাংলাদেশ সময়: 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।