ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

শিক্ষা

পাবনা ক্যাডটে কলেজে আন্তঃহাউজ ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৭ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২৩
পাবনা ক্যাডটে কলেজে আন্তঃহাউজ ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

পাবনা: অধ্যায়নরত ক্যাডেট শিক্ষার্থীদের কুচকাওয়াজসহ মহান বিজয়ের মাস স্মরণে বিষয় ভিত্তিক মিউজিক্যাল ডিসপ্লে ও পুরস্কার বিতরণীর মধ্য দিয়ে সমাপ্ত হলো পাবনা ক্যাডেট কলেজের ৪০তম আন্তঃহাউজ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা।

১৩ ডিসেম্বর (বুধবার) দুপুরে পাবনা ক্যাডেট কলেজ মাঠ প্রাঙ্গণে অনুষ্ঠিত সমাপনী আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সেনাবাহিনী সদর দপ্তরের এমজিও’র শাখা (সমন্বয়) মেজর জেনারেল মোঃ জহিরুল ইসলাম।

প্রধান অতিথির আগমনের পরে তাকে ফুলের শুভেচ্ছায় বরণ করেন পাবনা ক্যাডেট কলেজের অধ্যক্ষ মো. সাইফুল ইসলামসহ শিক্ষকরা। সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি আমন্ত্রিত অতিথিদের সঙ্গে নিয়ে বেলুন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে সমাপনী অনুষ্ঠানের উদ্বোধন করেন। পরে অধ্যায়নরত চৌকস ক্যাডেটদের কুচকাওয়াজের মাধ্যমে প্রধান অতিথিকে সালাম প্রর্দশন করা হয়।

চলতি বছরের ১০ ডিসেম্বর থেকে এই আন্তঃহাউজ ক্রীড়া প্রতিযোগিতা শুরু হয়ে সমাপ্ত হয় ১৩ ডিসেম্বর।

অধ্যায়নরত শিক্ষার্থীদের পরিবারের সদস্যসহ স্থানীয় প্রশাসন, শিক্ষক, সাংবাদিক ও সমাজের বিশিষ্টজনরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সার্বিক সমন্বয়কারী ছিলেন পাবনা ক্যাডেট কলেজের অ্যাডজুটেন্ট মেজর আরমান ইবনে রশীদ।

সমাপনী খেলা ও পুরস্কার বিতরণীতে ২৪৬ পয়েন্ট পেয়ে সিরাজী হাউস চ্যাম্পিয়ন হয়। ২২১ পয়েন্ট পেয়ে ভাসানী হাউস রানারআপ হয়। ছোটদের দলে ক্যাডেট সাদ ও বড়দের দলে ক্যাডেট তানভীর ব্যক্তিগতভাবে শ্রেষ্ঠ ক্রীড়াবিদের মর্যাদা লাভ করে। এ বছরে একাডেমিক কারিকুলাম ও খেলাধুলায় সার্বিকভাবে চ্যাম্পিয়ান হয় সিরাজী হাউস।

বাংলাদেশ সময়: ২৩১৬ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২৩
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।