ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

শিক্ষা

উচ্চশিক্ষা সেবার অঙ্গীকার নিয়ে ‘এএইচজেড’র নতুন লোগো উন্মোচন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৪ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২৩
উচ্চশিক্ষা সেবার অঙ্গীকার নিয়ে ‘এএইচজেড’র নতুন লোগো উন্মোচন

ঢাকা: উচ্চশিক্ষায় সমৃদ্ধি ও সহজ সেবার অঙ্গীকার নিয়ে শীর্ষস্থানীয় বিশ্ববিদ্যালয় প্রতিনিধি এএইচজেড তাদের নতুন লোগো উন্মোচন করেছে।  

বুধবার (২০ ডিসেম্বর) রাজধানীর গুলশান শুটিং ক্লাবে বার্ষিক সাধারণ সভা এবং রিব্র্যান্ডিং অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এএইচজেড যুক্তরাজ্যে উচ্চশিক্ষায় বিশ্বের অন্যতম নেতৃত্বদানকারী আন্তর্জাতিক ব্র্যান্ড, যারা বর্তমানে বাংলাদেশে সুনামের সঙ্গে কাজ করে যাচ্ছে। ‘ওয়ান ইউনিক ডেস্টিনেশন’ স্লোগানে তারা শুধু যুক্তরাজ্যের বিশ্ববিদ্যালয়গুলোতে উচ্চশিক্ষার জন্য সেবা দিয়ে যাচ্ছে।  

এই আয়োজনে উপস্থিত ছিলেন এএইচজেড অ্যাসোসিয়েশনের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) গোলাম মর্তুজা, চিফ কমার্শিয়াল অফিসার (সিসিও) জহিরুল ইসলামসহ এএইচজেড-এর নির্বাহী নেতৃত্ব।  

লোগো উন্মোচন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ইন্টারন্যাশনাল রিক্রুটমেন্ট ডিরেক্টর অ্যাডাম ও’ফ্লিন, চিফ মার্কেটিং অফিসার জেমস ব্রাদারহুড, ডিরেক্টর অফ পার্টনারশিপ ক্যাথারিন ওভেনস, বাংলাদেশের রিজিওনাল ম্যানেজার ওয়াহিদ জামান, গ্লোবাল ডিজিটাল মার্কেটিং ম্যানেজার এইচ এম শাহজালাল এবং রনি রায়জুবায়ের হাসান, মার্কেটিং রিজিওনাল ম্যানেজার মাহফুজ কুশলসহ বাংলাদেশের সব কার্যালয় ও শাখার কর্মকর্তা ও কর্মচারীরা।

জাঁকালো এই অনুষ্ঠানের মূল আকর্ষণে ছিল এএইচজেড এর নতুন ব্র্যান্ডের উন্মোচন; যা উদ্ভাবন, উৎকর্ষতা এবং বৈশ্বিক শিক্ষার মানের প্রতি কোম্পানির প্রতিশ্রুতি প্রতিফলিত করে। রিব্র্যান্ডিং সেশনে পার্টনার ইউনিভার্সিটি এবং এজেন্টদের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এএইচজেড সিইও গোলাম মর্তুজা বলেন, এই ইভেন্টটি আমাদের অতীত সাফল্যের প্রতিফলন নয় বরং শিক্ষার ভবিষ্যত গঠনে আমাদের অঙ্গীকার সম্পর্কে একটি সাহসী বক্তব্য। আমাদের পুনঃব্র্যান্ডিং এএইচজেড-এর জন্য একটি নতুন যুগের ইঙ্গিত দেয়, যেখানে আমরা শ্রেষ্ঠত্বের জন্য প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি এবং বিশ্বব্যাপী শিক্ষার্থীদের জন্য অতুলনীয় সুযোগ প্রদান করছি।  

তিনি গত কয়েক বছরে অর্জন এবং ভবিষ্যতের জন্য কৌশলগত দৃষ্টিভঙ্গির রূপরেখা তুলে ধরেন।

চিফ কমার্শিয়াল অফিসার (সিসিও) জহিরুল ইসলাম বলেন, এএইচজেড মানসম্পন্ন শিক্ষার মাধ্যমে শিক্ষার্থীদের ক্ষমতায়ন এবং আন্তর্জাতিক সহযোগিতা বৃদ্ধির লক্ষ্যে নিবেদিত। আজকের এই আয়োজন আমাদের যাত্রায় একটি গুরুত্বপূর্ণ মুহূর্ত হিসেবে চিহ্নিত হয়ে থাকবে, যা ক্রমাগত বৃদ্ধি, উদ্ভাবন এবং সাফল্যের মঞ্চ তৈরি করবে।

অনুষ্ঠানে জানানো হয়, এএইচজেড বাংলাদেশসহ বিশ্বের ১৫টি দেশে তাদের কার্যক্রম পরিচালনা করছে।

বাংলাদেশ সময়: ২১৫২ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২৩
এমআইএইচ/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।