ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

শিক্ষা

নির্বাচন বর্জনে জবি ছাত্রদলের লিফলেট বিতরণ

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৭ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২৩
নির্বাচন বর্জনে জবি ছাত্রদলের লিফলেট বিতরণ

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি): নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনকে সফল করার লক্ষ্যে ঢাকা জজ কোর্ট ও ন্যাশনাল মেডিকেলের জনসন রোডের বিভিন্ন এলাকায় লিফলেট বিতরণ করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদল।  

শুক্রবার (২৯ ডিসেম্বর) জবি ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান আসলাম ও সাধারণ সম্পাদক সুজন মোল্লার নেতৃত্বে এই লিফলেট বিতরণ কর্মসূচি পালন করা হয়।

কর্মসূচি শেষে সুজন মোল্লা বলেন, যাদের ইতিহাসই হচ্ছে গণতন্ত্র ধ্বংস করে বাকশাল গঠন করা তারা তো এরকম একদলীয় ডামি ও বানরের ভাগবাটোয়ারার নির্বাচনই করবে। বাংলাদেশের গণতন্ত্রকামী জনগণ, এই ডামি ও ভাগবাটোয়ারার নির্বাচনকে প্রত্যাখ্যান করে ৭ জানুয়ারিতে ভোটকেন্দ্র বর্জন করবে।  

এ বিষয়ে আসাদুজ্জামান আসলাম বলেন, ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক তারেক রহমান ডামি নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের যে ডাক দিয়েছেন সেটা সাধারণ মানুষের কাছে পৌঁছে দেওয়ার জন্য আমরা লিফলেট বিতরণ করেছি এবং করছি। সাধারণ মানুষ এখন সচেতন। তারা এই প্রহসনের নির্বাচন মানে না। অবৈধ তফসিল বাতিল করে যদি নিরপেক্ষ সরকারের অধীনে অংশগ্রহণমূলক নির্বাচনের দাবি না মানে তাহলে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের প্রত্যেকটি নেতাকর্মী রাজপথের উত্তাল আন্দোলনের মাধ্যমেই এই সরকারের পতন ঘটাবে।

এ সময় ছাত্রদলের সহ-সভাপতি জুলকার নাইন, শামিম হোসেন, প্রচার সম্পাদক (যুগ্ম সম্পাদক পদমর্যাদা) মোস্তাফিজুর রহমান রুমি, ইয়াকুব শেখ অনিক, দপ্তর সম্পাদক (যুগ্ম সম্পাদক পদমর্যাদা) সাখাওয়াতুল ইসলাম খান পরাগ, আরিফুল ইসলাম আরিফ ও আসিফ আল ইমরান উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৫০৭ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২৩ 
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।