ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

শিক্ষা

যুক্তরাজ্যে উচ্চ শিক্ষায় আগ্রহী শিক্ষার্থীদের প্রি-ডিপারচার ইভেন্ট

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১১ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২৪
যুক্তরাজ্যে উচ্চ শিক্ষায় আগ্রহী শিক্ষার্থীদের প্রি-ডিপারচার ইভেন্ট

ঢাকা: যুক্তরাজ্যে (ইউকে) উচ্চশিক্ষার জন্য যারা পাড়ি জমাচ্ছেন সেই সব শিক্ষার্থীদের নিয়ে জাঁকালো আয়োজনের মাধ্যমে এএইচজেড এর প্রি-ডিপারচার ইভেন্ট অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২ জানুয়ারি) রাজধানীর গুলশান শুটিং ক্লাবে শিক্ষার্থীদের পাশাপাশি তাদের পরিবার-পরিজনরাও অংশ নেন।

পাঁচ শতাধিক শিক্ষার্থী অংশ নেওয়ায় অনুষ্ঠানে যোগ হয় এক ভিন্ন মাত্রা।

অনুষ্ঠানে এএইচজেড এর ওয়াহিদ জামান (রিজিওনাল ম্যানেজার-ঢাকা নর্থ), এইচএম শাহজালাল (রিজিওনাল ম্যানেজার-ঢাকা সাউথ), জুবায়ের হাসান (গ্লোবাল মার্কেটিং ম্যানেজার) ও মাহফুজ কুশলসহ (রিজিওনাল মার্কেটিং ম্যানেজার) ঢাকা ব্রাঞ্চের কাউন্সিলর এবং অন্যান্য অতিথিরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে শিক্ষার্থী ও তাদের অভিভাবকেরা নিজেদের অনুভূতি প্রকাশ করেন এবং অনুষ্ঠান শেষে শিক্ষার্থীর মধ্যে বিশেষ উপহারসামগ্রী ও আইস ব্রেকিং সেশনের আয়োজন করা হয়। যেখানে সৌভাগ্যবান শিক্ষার্থীরা অ্যামাজন গিফট ভাউচার, টপ-আপসহ ইউকে সিম কার্ড এবং আরও অনেক আকর্ষণীয় গিফট নেন।

ব্যতিক্রমী এই অনুষ্ঠান প্রতি বছরই শিক্ষার্থীদের জন্য আয়োজন করা হয়; যারা যুক্তরাজ্যে তাদের উচ্চশিক্ষার জন্য এএইচজেড এর মাধ্যমে সম্পূর্ণ ফ্রিতে স্বনামধন্য ইউনিভার্সিটিগুলোয় তাদের অ্যাডমিশন কনফার্ম করেছে। এই প্রি-ডিপারচার ইভেন্টটি শিক্ষার্থীদের প্রয়োজনীয় এবং গুরুত্বপূর্ণ তথ্য দিয়ে সজ্জিত করা হয়েছিল।

অনুষ্ঠানে শিক্ষার্থীদের ভ্রমণের টিপস এবং আগমন নির্দেশিকা থেকে শুরু সব ধরনের নির্দেশনা দেওয়া হয়, যা শিক্ষার্থীদের জীবনের এই নতুন অধ্যায় শুরুর জন্য আত্মবিশ্বাসের যোগান দিয়েছে। এএইচজেড পরিবার উক্ত অনুষ্ঠানে অংশগ্রহণকারী সব শিক্ষার্থী এবং তাদের পরিবারকে আন্তরিক শুভেচ্ছা জানানো হয়।

বাংলাদেশ সময়: ০০১০ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০২৪
এমআইএইচ/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।