ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

শিক্ষা

নির্বাচন বর্জনে জবি ছাত্রদলের গণসংযোগ-লিফলেট বিতরণ

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৯ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২৪
নির্বাচন বর্জনে জবি ছাত্রদলের গণসংযোগ-লিফলেট বিতরণ

জবি: নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনকে সফল করার লক্ষ্যে গণসংযোগ ও লিফলেট বিতরণ করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ছাত্রদল।

শুক্রবার (৫ জানুয়ারি) সকাল ৯টায় নয়াবাজার থেকে বাবুবাজার ব্রিজে জবি ছাত্রদলের সভাপতি মো. আসাদুজ্জামান আসলাম ও সাধারণ সম্পাদক সুজন মোল্লার নেতৃত্বে এ কর্মসূচি পালন করা হয়।

কর্মসূচি শেষে জবি ছাত্রদলের সভাপতি মো. আসাদুজ্জামান আসলাম বলেন, ডামি নির্বাচন বন্ধ ও অসহযোগ আন্দোলন সফল করার লক্ষ্যে দেশের গণতন্ত্র পুনরুদ্ধারের, সাধারণ মানুষের নির্ভয়ে ভোটাধিকার প্রয়োগের বাস্তবতা ফিরিয়ে আনার জন্য দেশনায়ক তারেক রহমান যে বার্তা দিয়েছেন সেটা আমরা জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদল ধারাবাহিকভাবে সাধারণ মানুষের মধ্যে পৌঁছে দিচ্ছি। ফ্যাসিস্ট সরকার অবৈধ, তামাশা ও প্রহসনের একদলীয় নির্বাচনকে বৈধ করার জন্য সাধারণ মানুষ, সরকারি চাকরিজীবীসহ সবাইকে তাদের সন্ত্রাসী বাহিনী ও প্রশাসনের দ্বারা বল প্রয়োগ করে, হামলা-মামলার ভয়ভীতি দেখিয়ে ভোটকেন্দ্রে নিতে চায়। কিন্তু সাধারণ মানুষ এখন সচেতন, তারা না খেয়ে থাকলেও এ ফ্যাসিস্ট সরকারের অবৈধ নির্বাচনকে অনেক আগেই বর্জন করেছে।

লাখো মানুষের রক্তে অর্জিত এ স্বাধীন সার্বভৌম রাষ্ট্রকে রক্ষা করার জন্য সাম্য ও মানবিক, স্বনির্ভর, সমৃদ্ধশালী বাংলাদেশ বিনির্মাণে গণতন্ত্রকে সমুন্নত রাখার জন্য সবাইকে এ প্রহসনের নির্বাচনকে বর্জন করার আহ্বান জানাই।

এ সময় আরও উপস্থিত ছিলেন- সহ-সভাপতি এম এ আবু ফয়েজ, শামীম হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান রুমি, ওয়াহিদুজ্জামান তুহিন, ইয়াকুব শেখ অনিক, সাখাওয়াতুল ইসলাম খান পরাগ, আরিফুল ইসলাম আরিফ, সমাজসেবা সম্পাদক রবিন মিয়া শাওন, সহ-প্রচার সম্পাদক মেহেদি হাসান, সহ-সাংগঠনিক সম্পাদক ইমন, মাহবুব আলম, ফয়সাল, রাহাত, মেহেদি, সজীব, আয়াত, সদস্য শিহাব, তাজুল, আনোয়ারসহ অন্যান্য নেতারা।

বাংলাদেশ সময়: ১৫৩৮ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০২৪
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।