ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

দোকানিকে পিটিয়ে ঢাবি ছাত্রলীগ নেতা বহিষ্কার

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৩ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২৪
দোকানিকে পিটিয়ে ঢাবি ছাত্রলীগ নেতা বহিষ্কার

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি): রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে এক ভ্রাম্যমাণ দোকানিকে মারধরের ঘটনা ছাত্রলীগের ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) হল শাখার এক নেতাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। তার নাম আসাদুজ্জামান ফরিদ৷ তিনি বিশ্ববিদ্যালয়ের সার্জেন্ট জহুরুল হক হল শাখার যুগ্ম সাধারণ সম্পাদক।

 

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) সন্ধ্যায় ছাত্রলীগের ঢাবি শাখার সভাপতি মাজহারুল কবির শয়ন ও সাধারণ সম্পাদক তানভীর হাসান সৈকত স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সংগঠনবিরোধী কার্যকলাপে জড়িত থাকার কারণে আসাদুজ্জামান ফরিদকে সাময়িকভাবে বহিষ্কার করা হলো।

আসাদুজ্জামান ফরিদ হলেন তানভীর হাসান সৈকতের গ্রুপের অন্যতম নেতা এবং হল কমিটির (সভাপতি বা সাধারণ সম্পাদক) পদপ্রত্যাশী।

ছাত্রলীগ সূত্রে জানা যায়, বুধবার (১৭ জানুয়ারি) সোহরাওয়ার্দী উদ্যানের টিএসসি সংলগ্ন গেটে এক ভ্রাম্যমাণ দোকানদারকে মারধর করেন ফরিদ। পরে দোকানদার বিষয়টি ছাত্রলীগের শীর্ষ নেতাদের জানালে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়।

এ বিষয়ে তানভীর হাসান সৈকত গণমাধ্যমকে বলেন, কোনো সাধারণ মানুষকে মারার অধিকার কারও নেই। ছাত্রলীগের কারও থেকে আমরা এটা প্রত্যাশা করি না। আমার গায়ে হাত তুললেও রক্ষা পেতে পারে কিন্তু সাধারণ মানুষের গায়ে হাত তোলা যাবে না। আমাদের কাছে অভিযোগ আসায় দ্রুত তাকে বহিষ্কার করা হয়েছে। এর আগেও সে সংগঠনবিরোধী কার্যকলাপে জড়িত ছিল। এসব কাজকে আমরা প্রশ্রয় দেই না।

বাংলাদেশ সময়: ০০১৩ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২৪
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।