ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

শিক্ষা

রাজশাহীর ল্যাবরেটরি হাইস্কুলে জমেছে নবীন-প্রবীণের মিলনমেলা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৪ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২৪
রাজশাহীর ল্যাবরেটরি হাইস্কুলে জমেছে নবীন-প্রবীণের মিলনমেলা

রাজশাহী: রাজশাহীর ল্যাবরেটরি হাইস্কুলে জমছে নবীন-প্রবীণের মিলনমেলা। বুধবার (২৪ জানুয়ারি) সকালে রাজশাহীর সরকারি ল্যাবরেটরি হাইস্কুলের চার দিনব্যাপী ‘ল্যাবরেটরি ডে’ অনুষ্ঠান শুরু হয়েছে।

 এ অনুষ্ঠানে নবীন ও প্রবীণ শিক্ষার্থীদের পদচারণায় মুখরিত হয়ে উঠেছে রাজশাহীর এই ঐতিহ্যবাহী স্কুলটি। স্কুলের প্রবীণ ছাত্রদের সংগঠন ওল্ড রাজশাহী ল্যাবরেটরিয়ানস (ওরল্যাবস) এ অনুষ্ঠানের আয়োজন করেছে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন রাজশাহীর জেলা প্রশাসক (ডিসি) শামীম আহমেদ। বিশেষ অতিথি ছিলেন স্কুলের প্রধান শিক্ষক শাহানাজ বেগম। সভাপতিত্ব করেন ওরল্যাবসের সভাপতি অধ্যাপক ড. গোলাম সাব্বির সাত্তার। পরে স্কুল প্রাঙ্গণ থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়।

আগামী ২৭ জানুয়ারি পর্যন্ত অনুষ্ঠান চলবে। অনুষ্ঠানের বিভিন্ন পর্বে রয়েছে আবৃত্তি, গান, বিতর্ক প্রতিযোগিতা, বিভিন্ন ধরনের অলিম্পিয়াড ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

আয়োজন আকর্ষণীয় করতে ‘আমরা রাজশাহীর উদ্যোক্তা’র সহযোগিতায় স্কুলমাঠে চারদিনের পিঠামেলাও বসেছে। সেখানে রয়েছে ৭২টি স্টল।

অনুষ্ঠানের টাইটেল স্পন্সর হিসেবে রয়েছে আল-আকসা ডেভেলপার্স।

উদ্বোধনী অনুষ্ঠানে আল-আকসার ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান কাজী অতিথিদের হাতে শুভেচ্ছা উপহার তুলে দেন।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২৪
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।