ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

শিক্ষা

ময়মনসিংহ বোর্ডে এসএসসির প্রথমদিনে অনুপস্থিত ৬০৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২৪
ময়মনসিংহ বোর্ডে এসএসসির প্রথমদিনে অনুপস্থিত ৬০৪

ময়মনসিংহ: এবার ময়মনসিংহ মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের এসএসসি ও সমমানের পরীক্ষার প্রথমদিন বাংলা প্রথমপত্র পরীক্ষা শান্তিপূর্ণভাবে শেষ হয়েছে। এদিন অনুপস্থিত পরীক্ষার্থীর সংখ্যা ৬০৪ জন।

 

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) বিকেলে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড ময়মনসিংহের পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর মো. সামসুল ইসলাম বাংলানিউজকে এই তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে ময়মনসিংহ বোর্ডের অধীনে চার জেলার (ময়মনসিংহ, জামালপুর, শেরপুর, নেত্রকোণা) মোট ১ লাখ ৫ হাজার ৪৩১ জন পরীক্ষার্থী ১৫৫টি কেন্দ্রে সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত পরীক্ষা দেয়। তবে এই বোর্ডে এবার মোট ১ লাখ ৬ হাজার ৩৫ জন শিক্ষার্থী পরীক্ষার্থী দেওয়া কথা ছিল।  

কিন্তু প্রথমদিন অনুষ্ঠিত পরীক্ষায় অনুপস্থিত রয়েছে ৬০৪ জন পরীক্ষার্থী। এর মধ্যে ময়মনসিংহে ২৮২, জামালপুরে ১৬৪, নেত্রকোণায় ৯৬ এবং শেরপুরে ৬২ জন পরীক্ষার্থী অনুপস্থিত ছিল।  

এদিকে এদিন সকালে ময়মনসিংহ নগরীর জিলা স্কুল, মহিলা সমিতি উদয়ন উচ্চ বিদ্যালয় ও সানফ্লাওয়ার আইডিয়াল হাই স্কুলসহ বেশ কয়েকটি পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেছেন শিক্ষা বোর্ড চেয়ারম্যান অধ্যাপক মো. আবু তাহের এবং জেলা প্রশাসক (ডিসি) দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী।  

এ সময় তাদের সঙ্গে ছিলেন জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোহছিনা খাতুন, মাউশি ও জেলা প্রশাসনের কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৯৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২৪
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।