ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

শিক্ষা

১১ বছর পর শাবিপ্রবি ছাত্রলীগ কমিটি, ক্যাম্পাসে আনন্দ মিছিল

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৯ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২৪
১১ বছর পর শাবিপ্রবি ছাত্রলীগ কমিটি, ক্যাম্পাসে আনন্দ মিছিল

শাবিপ্রবি (সিলেট): দীর্ঘ ১১ বছর পরে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) শাখা ছাত্রলীগের নতুন কমিটি গঠন করা হয়েছে। নতুন কমিটিকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছে সংগঠনটির বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।

রোববার (২৮ এপ্রিল) এ উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের শাহপরাণ হলের সামনে থেকে নতুন কমিটির সভাপতি মো. খলিলুর রহমান ও সাধারণ সম্পাদক মো. সজিবুর রহমানের নেতৃত্বে এ মিছিল বের করা হয়। মিছিলটি ক্যাম্পাসের বঙ্গবন্ধু চত্বরে এসে সমাবেশে মিলিত হয়।

কেন্দ্রীয় ছাত্রলীগের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে নবকমিটির সাধারণ সম্পাদক মো. সজিবুর রহমান বলেন, ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি-সাধারণ সম্পাদক আমাদের ওপর আস্থা রেখে যে দায়িত্ব দিয়েছেন, আমরা নিজেদের সর্বোচ্চ দিয়ে অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করব। পাশাপাশি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ সমুন্নত রেখে শিক্ষার্থীবান্ধব শাবিপ্রবি বিনির্মাণে নিজেকে নিয়োজিত রাখব।

এ সময় সাধারণ শিক্ষার্থীদের অধিকার আদায়ে নিজেদের সোচ্চার ভূমিকা রাখার আশা ব্যক্ত করেন তিনি।

নিজের অনুভূতি জানিয়ে নতুন সভাপতি মো. খলিলুর রহমান বলেন, দীর্ঘ ১১ বছর পর শাবিপ্রবি শাখার কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। এতে সবার মধ্যে আনন্দ বিরাজ করছে। শাবিপ্রবি ছাত্রলীগ সবসময় শেখ হাসিনার ভ্যানগার্ড হিসেবে ভিশন বাস্তবায়নে কাজ করে যাবে। পাশাপাশি সাধারণ শিক্ষার্থীদের অধিকার আদায় ও শিক্ষার সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে কাজ করে যাবে।

আনন্দ মিছিলে ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি মামুন শাহ, সহ-সভাপতি ফারহান রুবেল, নাজমুল হাসান, রেজাউল হক সিজার, মাইদুল ইসলাম মুরাদ, মারুফ মিয়া, টিটু মিয়া, মনসুর আলম নিরব, রাকিবুজ্জামান, আয়াজ চৌধুরী, কৌশিক আহমেদ, আইরিন লিজা, শিমুল মিয়া, হাবিবুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক সুমন মিয়া, ইমামুল হোসেন হৃদয়, উজ্জ্বল মিয়া, শাহাদাৎ সীমান্ত, সাবিহা সায়মন পুষ্প, সাংগঠনিক সম্পাদক লোকমান হোসেন, নূরে আলম শ্রাবণ, রাকিব, ফারহান চৌধুরী আরিয়ানসহ সর্বস্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯৩৭ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২৪
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।