ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

শিক্ষা

প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের নিউট্রিশন ক্লাবের দায়িত্ব হস্তান্তর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৯ ঘণ্টা, জুলাই ১১, ২০২৪
প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের নিউট্রিশন ক্লাবের দায়িত্ব হস্তান্তর

প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের নিউট্রিশন ক্লাব (২০২৪ -২৫) এর নতুন কমিটি গঠন করা হয়েছে। এরপর সম্প্রতি বিশ্ববিদ্যালয়ের নিউট্রিশন ক্লাবের কার্যনির্বাহী সদস্যদের দায়িত্ব হস্তান্তর এবং নবীনদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

নিউট্রিশন ক্লাবের দায়িত্ব হস্তান্তর করেন জনস্বাস্থ্য পুষ্টি বিভাগের চেয়ারপারসন এবং নিউট্রিশন ক্লাবের প্রধান উপদেষ্টা ডা. রুমানা রশিদ এবং পাবলিক হেলথ নিউট্রিশন বিভাগের প্রভাষক এবং নিউট্রিশন ক্লাবের মেন্টর ঝন্টু বাগচী।  

নিউট্রিশন ক্লাবের নতুন কমিটির দায়িত্ব বুঝে নেন ক্লাবের নব-নির্বাচিত সভাপতি অনুলেশ কর্মকার, জেনারেল সেক্রেটারি গোলাম মোস্তাকিম এবং নিউট্রিশন ক্লাবের মেরুদন্ড ফাইন্যান্স সেক্রেটারি রুবাইয়াত শারমিন রুবা।

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পাবলিক হেলথ নিউট্রিশন বিভাগের সকল ফ্যাকাল্টি বৃন্দ, স্টাফ এবং ছাত্র-ছাত্রী বৃন্দ। এই সময় প্রতিটি কার্যনির্বাহী সদস্যদের এবং জনস্বাস্থ্য পুষ্টি বিভাগের (২৪২ ব্যাচের) ছাত্র-ছাত্রীদের ফুল দিয়ে বরণ করার মাধ্যমে তাদের শুভেচ্ছা প্রদান করা হয়।

এসময় জনস্বাস্থ্য পুষ্টি বিভাগের চেয়ারপারসন এবং নিউট্রিশন ক্লাবের প্রধান উপদেষ্টা ডা. রুমানা রশিদ তার বক্তব্যে নিউট্রশন ক্লাবের নতুন কমিটির সুদূর ভবিষ্যতের প্রগতির উদ্দেশ্যে শুভকামনা জানান। একইসঙ্গে নবীণ শিক্ষার্থীদের স্বাগত জানান।  

উল্লেখ্য, প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের নিউট্রিশন ক্লাব যাত্রা শুরু করে ২০১৮ সালে। যাত্রার শুরু থেকেই ক্লাবটি স্বাস্থ্য ও পুষ্টি বিষয়ে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে আসছে, যা এখন পর্যন্ত চলমান রয়েছে।

বাংলাদেশ সময়: ২১৪৯ ঘণ্টা, জুলাই ১১, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।