ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

শিক্ষা

বগুড়ায় নিরাপত্তার মধ্যদিয়ে এসএসসি পরীক্ষা অনুষ্ঠিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০১৫
বগুড়ায় নিরাপত্তার মধ্যদিয়ে এসএসসি পরীক্ষা অনুষ্ঠিত বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বগুড়া: আইন-শৃঙ্খলা বাহিনীর ব্যাপক নিরাপত্তার মধ্যদিয়ে বগুড়ায় প্রথম দিনের এসএসসি সহ সমমানের পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (০৬ ফেব্রুয়ারি) সকাল ৯টায় পরীক্ষা শুরু হয়।

শেষ হয় দুপুর ১২টায়।

এর আগে দেশের চলমান পরিস্থিতি বিবেচনায় নিয়ে সুষ্ঠুভাবে এএসসি ও সমমানের পরীক্ষা শুরু ও সম্পন্ন করার যাবতীয় ব্যবস্থা গ্রহণ করে জেলা প্রশাসন। জেলা প্রশাসনের হিসেব অনুযায়ী ৭৭ টি কেন্দ্রে জেলায় পরীক্ষার্থীর সংখ্যা প্রায় ৩৫ হাজার।

জেলা শহরসহ বিভিন্ন উপজেলার পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন বগুড়ার জেলা প্রশাসক মো. শফিকুর রেজা বিশ্বাস, পুলিশ সুপার মো. মোজাম্মেল হক পিপিএম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. খোরশেদ আলম, বগুড়ার অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) সুফিয়া নাজিম, জেলা শিক্ষা কর্মকর্তা গোপাল চন্দ্র সরকারসহ জেলা ও পুলিশ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

জেলা প্রশাসনের শিক্ষা শাখা থেকে জানানো হয়েছে, চলতি বছর বগুড়া জেলায় সর্বমোট ৭৭টি কেন্দ্রে এসএসসি ও সসমানের পরীক্ষায় সর্বমোট ৩৪ হাজার ৯১৮ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ নেন।

বগুড়া জেলা শিক্ষা কর্মকর্তা গোপাল চন্দ্র সরকার বাংলানিউজকে জানান, প্রথম দিনের এএসসি ও সমমানের পরীক্ষা নকলমুক্ত, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৪২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৬, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।