ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

শিক্ষা

সৈয়দপুরে আর্মি ইউনিভার্সিটির উদ্বোধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১৫
সৈয়দপুরে আর্মি ইউনিভার্সিটির উদ্বোধন ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুর সেনানিবাসে নবনির্মিত বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব সাইন্স অ্যান্ড টেকনোলজির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

রোববার দুপুরে সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান ন‍ূর এ বিশ্ববিদ্যালয়ের উদ্বোধন করেন।



এ সময় তিনি বলেন, ছাত্র-ছাত্রীদের শুধু জিপিএ-৫ এর জন্য পড়াশোনা করলে হবে না, পাশাপাশি খেলাধুলা ও সংস্কৃতি চর্চায় ও মনোযোগ দিতে হবে।

তিনি আরো বলেন, এ বিশ্ববিদ্যালয় উত্তর জনপদের লেখাপড়া মানকে আরো উন্নত করতে সাহায্য করবে। এই শিক্ষা প্রতিষ্ঠান কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে আর্থ-সামাজিক উন্নয়নের পাশাপাশি ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্য অর্জনে বলিষ্ঠ ভূমিকা রাখবে।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল আবুল হোসেনের (অব.) সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জিওসি ৬৬ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার রংপুর এরিয়া মেজর জেনারেল মো. সালাহ্ উদ্দিন মিয়াজী, প্রকল্প পরিচালক ও ইএমই সেন্টার অ্যান্ড স্কুলের কমান্ড্যান্ট ব্রিগেডিয়ার জেনারেল মো. কবিরুজ্জামান, বিরোধী দলীয় হুইপ শওকত চৌধুরী, সংসদ সদস্য আফতাব হোসেন, জেলা প্রশাসক মো. জাকীর হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।