ঢাকা, শনিবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৬ জুলাই ২০২৪, ২৮ জিলহজ ১৪৪৫

শিক্ষা

বাকৃবিতে ছাত্রলীগের সংবাদ সম্মেলন

বাকৃবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৫
বাকৃবিতে ছাত্রলীগের সংবাদ সম্মেলন ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাকৃবি: বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়কে (বাকৃবি) বহিরাগত একটি প্রভাবশালী মহল অস্থিতিশীল করার চেষ্টা করছে বলে অভিযোগ করেছে ছাত্রলীগ।

বুধবার (২৫ ফেব্রুয়ারি) বিকেল ৩টায় এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন বাকৃবি শাখা ছাত্রলীগের সভাপতি মুর্শেদুজ্জামান খান বাবু।



বাকৃবি সাংবাদিক সমিতি কার্যালয়ে আয়োজিত এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বাকৃবি ছাত্রলীগের যুগ্ম সম্পাদক অর্পি হাওলাদার।

লিখিত বক্তব্যে বলা হয়, চলমান অবরোধে নৈরাজ্যকর পরিস্থিতির সুযোগ নিয়ে কতিপয় নামধারী সুশীল সমাজের প্ররোচনায় বহিরাগত একটি কুচক্রী মহল বাকৃবি ক্যাম্পাসে  হত্যাকাণ্ডের পাঁয়তারা করছে। চক্রটি ছাত্রলীগের বিভিন্ন নেতাকর্মীর নামে বিভিন্ন সময় অপ্রচার চালাচ্ছে, যা সম্পূর্ণ ভিত্তিহীন।
সংবাদ সম্মেলনে আরো অভিযোগ করা হয়, মাহমুদুর রহমান মান্না ছাত্র হত্যার মাধ্যমে যে লাশের অপরাজনীতির কথা বলেছেন তার প্রভাব যেকোনো মুহূর্তে বাকৃবিতে পড়তে পারে।

এদিকে, গত ২৩ ফেব্রুয়ারি একটি অনলাইন পত্রিকায় বাকৃবি ছাত্রলীগের সভাপতিকে নিয়ে বিভ্রান্তিমূলক সংবাদ প্রকাশ হয়েছে উল্লেখ করে বাকৃবি ছাত্রলীগের সভাপতি মুর্শেদুজ্জামান খান বাবু বলেন, একটি কুচক্রী মহলের প্রত্যক্ষ মদদে এ মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রকাশ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।