ঢাকা, শনিবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৬ জুলাই ২০২৪, ২৮ জিলহজ ১৪৪৫

শিক্ষা

বগুড়া কালেক্টরেট স্কুল ও কলেজ সেরা শিক্ষক-শিক্ষার্থীরা পুরস্কৃত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৫
বগুড়া কালেক্টরেট স্কুল ও কলেজ সেরা শিক্ষক-শিক্ষার্থীরা পুরস্কৃত ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বগুড়া: বগুড়া জেলা প্রশাসনের সার্বিক তত্ত্বাবধানে পরিচালিত বগুড়া কালেক্টরেট পাবলিক স্কুল অ্যান্ড কলেজে সেরা শিক্ষক ও শিক্ষার্থীদের পুরস্কৃত করা হয়েছে।

বুধবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে বিদ্যালয় চত্বরে এ উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করা হয়।



এ ছাড়া বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। পরে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজনও করা হয়।

বগুড়ার অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) সুফিয়া নাজিমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. শফিকুর রেজা বিশ্বাস। অনুষ্ঠান পরিচালনা করেন সহকারী শিক্ষক আবু সুফিয়ান।

এ সময় অন্যান্যদের মধ্যে বগুড়া জেলা পরিষদ প্রশাসক ডা. মকবুল হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. খোরশেদ আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) হায়াত-উদ-দৌলা-খাঁন, জেলা শিক্ষা কর্মকর্তা গোপাল চন্দ্র সরকার, শিক্ষা প্রকৌশলী মো. জাহাঙ্গীর আলম, জেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, কর্মচারী, অভিভাবক ও ছাত্রছাত্রীসহ বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

প্রধান শিক্ষক মো. আল মামুন সরদার, জয়নুল আবেদীন, আনার কলি ও মো, রবিউল ইসলামকে ‘বেস্ট টিচার’ অ্যাওয়ার্ড দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ২১৫৬  ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।