ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

জাবিতে সমঝোতা করে দোকান খুললেন ব্যবসায়ীরা

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪০ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৫
জাবিতে সমঝোতা করে দোকান খুললেন ব্যবসায়ীরা

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) শাখা ছাত্রলীগের এক নেতার নির্যাতনের প্রতিবাদে ডাকা ধর্মঘট প্রত্যাহার করেছেন ব্যবসায়ীরা।

রোববার (২২ মার্চ) রাতে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতির সঙ্গে সমঝোতা শেষে সোমবার (২৩ মার্চ) থেকে দোকান খুলেছেন তারা।



ছাত্রলীগ নেতা ও ব্যবসায়ীরা জানান, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি মাহমুদুর রহমান রোববার রাতে ব্যবসায়ীদের সঙ্গে বৈঠক করেন। বৈঠকে তিনি ব্যবসায়ী অভিযোগ শুনে যথাযথ ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন। তার পরিপ্রেক্ষিতে সোমবার থেকে তারা আবার দোকান খুললেন।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি মাহমুদুর রহমান বলেন, ব্যবসায়ীদের অভিযোগ শুনেছি। যে ধরনের কাজ করেছে সে অনুযায়ী তাদের শাসন করা হয়েছে। ভবিষ্যতে যেন এ ধরনের ঘটনা না ঘটে সেজন্যও নির্দেশ দেওয়া হয়েছে।

শনিবার দুপুরে আফম কামাল উদ্দিন হল শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ছিদ্দিকুর রহমান প্রত্যয়ের নির্যাতনের স্বীকার হন ব্যবসায়ী নাহিদ। এর প্রতিবাদে মওলানা ভাসানী হলের অধীনে প্রায় ২১টি ভাত ও চা-বিস্কুটের দোকান বন্ধ রেখে দোষীদের দৃষ্টান্তমূলক বিচারের দাবিতে প্রক্টর বরাবর লিখিত অভিযোগ করেন ব্যবসায়ীরা।

বাংলাদেশ সময়: ১৪৪২ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।