ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

বগুড়ায় এইচএসসি পরীক্ষার প্রথমদিন অনুপস্থিত ৩৫৯

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৩ ঘণ্টা, এপ্রিল ১, ২০১৫
বগুড়ায় এইচএসসি পরীক্ষার প্রথমদিন অনুপস্থিত ৩৫৯ বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বগুড়া: বগুড়ায় এইচএসসি ও সমমানের পরীক্ষার প্রথম দিনে অনুপস্থিত ছিলো ৩৫৯ জন পরীক্ষার্থী।

বুধবার (১ এপ্রিল) বগুড়া জেলা প্রশাসনের শিক্ষা ও আইসিটি শাখা বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে।



জেলা প্রশাসনের শিক্ষা ও আইসিটি শাখা থেকে জানানো হয়, জেলায় ৩০টি কেন্দ্রে এইচএসসিতে মোট ১৬ হাজার ২৩৪ জন পরীক্ষার্থীর মধ্যে উপস্থিত ছিল ১৬ হাজার ৩৭ জন এবং অনুপস্থিত ছিল ১৯৭ জন। ১৪টি কেন্দ্রে আলিম পরীক্ষায় ২ হাজার ৪৪১ পরীক্ষার্থীর মধ্যে উপস্থিত ছিল ২ হাজার ৩৩৭ এবং অনুপস্থিত ছিল ১০৪।

এছাড়া ডিপ্লোমা-ইন-বিজনেস স্টাডিজ (ডিআইবিএস) পরীক্ষায় ২৬৬ জন পরীক্ষার্থীর মধ্যে উপস্থিত ছিল ২৬০ এবং অনুপস্থিত ছিল ৬ জন। এইচএসসি (ব্যবসায় ব্যবস্থাপনা) পরীক্ষায় ৩ হাজার ৮৬৫ পরীক্ষার্থীর মধ্যে উপস্থিত ছিল ৩ হাজার ৮১৩ এবং অনুপস্থিত ছিল ৫২ ছাত্রছাত্রী।

বগুড়ার অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) সুফিয়া নাজিম জানান, জেলা প্রশাসক মো. শফিকুর রেজা বিশ্বাস ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. খোরশেদ আলমসহ জেলা প্রশাসনের কর্মকর্তারা জেলার বিভিন্ন পরীক্ষাকেন্দ্র পরিদর্শন করেছেন।

জেলা পুলিশের মিডিয়া সেলের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ও বগুড়ার সহকারী পুলিশ সুপার গাজিউর রহমান বাংলানিউজকে জানান, বগুড়ার পুলিশ সুপার মোজাম্মেল হক বিভিন্ন পরীক্ষাকেন্দ্র পরিদর্শন করেছেন।
 
বাংলাদেশ সময়: ২০২৪ ঘণ্টা, এপ্রিল ০১, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।