ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

রুয়েট ও বিএইউইটির মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০০ ঘণ্টা, এপ্রিল ১, ২০১৫
রুয়েট ও বিএইউইটির মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাবি (রাজশাহী): শিক্ষা ও গবেষণার মানোন্নয়নে সহায়তা প্রদানের লক্ষ্যে বাংলাদেশ আর্মি ইউনির্ভাসিটি অব ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনলজি (বিএইউইটি) এবং রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে।

বুধবার (১ এপ্রিল) সকালে রুয়েটের কনফারেন্স হলে দুই বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও ঊর্ধ্বতন কর্মকর্তাদের মধ্যে পারস্পরিক আলোচনা শেষে এই সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়।



এসময় উপস্থিত ছিলেন-রুয়েট উপাচার্য অধ্যাপক রফিকুল আলম বেগ, রেজিস্ট্রার মোশাররাফ হোসেন, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন অধ্যাপক শহীদ উদজ্জামান, পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) অধ্যাপক আব্দুল আলিম, বিএইউইটি উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল (অব.) এ এইচ এম শহিদুল্লাহ, ট্রেজারার লেফটেন্যান্ট কর্নেল (অব.) জি এম আজিজুর রহমান, সিনিয়র ইনস্ট্রাক্টর লেফটেন্যান্ট কর্নেল জিয়াউল হক প্রমুখ।

স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে রুয়েট উপাচার্য অধ্যাপক রফিকুল আলম বেগ বলেন, নব প্রতিষ্ঠিত বাংলাদেশ আর্মি ইউনির্ভাসিটি অব ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনলজির (বিএইউইটি) শিক্ষা ক্যারিকুলাম ও গবেষণার মানোন্নয়নে রুয়েট সব ধরনের সহায়তা দেবে।

বাংলাদেশ সময়: ২১০১ ঘণ্টা, এপ্রিল ০১, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।