ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

১৩ কৃতি শিক্ষার্থীকে ডিনস অ্যাওয়ার্ড দিল শেকৃবি

শেকৃবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৮ ঘণ্টা, এপ্রিল ৭, ২০১৫
১৩ কৃতি শিক্ষার্থীকে ডিনস অ্যাওয়ার্ড দিল শেকৃবি ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শেকৃবি: ভাল ফলাফল করায় রাজধানীর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের ১৩ জন কৃতি শিক্ষার্থীকে ডিনস অ্যাওয়ার্ড দিয়েছে বিশ্ববিদ্যালয়ের এনিমেল সায়েন্স অ্যান্ড ভেটেরিনারি মেডিসিন অনুষদ।

সোমবার (০৬ এপ্রিল) বিকেল সাড়ে ৩টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে মেধার ভিত্তিতে তিনটি ব্যাচ থেকে বাছাই করা মোট ১৩ জন শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট ও সনদপত্র তুলে দেওয়া হয়।



অ্যাওয়ার্ড প্রাপ্তরা হলেন লেভেল-৩ থেকে মো. জহির উদ্দিন রুবেল, তাহমিনা সিকদার, বিশরাত ফারহানা এ্যামি, ফাল্গুনী দাদক, আফরুক্তা হুরি রোকসানি কান্তা, আশরিফা আক্তার মুক্তা, মোসা. তাসমিন সুলতানা,
লেভেল ২ থেকে নিপু সেন, মো. রোকনুজ্জামান খাঁন, আল-ওয়াসিফ, মো. ইমরান হোসেন এবং লেভেল-১ থেকে সারমিন খাতুন ও সমিরন কুমার ঘোষ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর মো. শাদাত উল্লা।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, পশু চিকিৎসক হয়ে দেশের কল্যাণে কাজ করতে পারলেই তোমাদের এ অর্জন সার্থক হবে।

বাংলাদেশ ভেটেরিনারি কাউন্সিলের রেজিস্ট্রার ডা. ইমরান হোসাইন বলেন, রাজধানী ঢাকার মধ্যে কৃষি বিশ্ববিদ্যালয় হওয়ায় আমরা আশা করি এখানে সব অনুষদ থাকুক। পাশাপাশি একটি পশু ক্লিনিক ও আধুনিক লাইব্রেরিও স্থাপন করা দরকার।

এনিমেল সায়েন্স অ্যান্ড ভেটেরিনারি অনুষদের শিক্ষার্থীদের নাচ, গান, কৌতুক ও নাটক পরিবেশনের মধ্য দিয়ে আয়োজন শেষ হয়।

প্রফেসর ড. মো. মোফাজ্জল হোসেইনের সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ ভেটেরিনারি কাউন্সিলের রেজিস্ট্রার ডা. ইমরান হোসাইন, রেনেটা লিমিটেডের এনিমেল অ্যান্ড হেলথ ডিভিশনের প্রধান মো. সিরাজুল হক এবং উপ-উপাচার্য প্রফেসর ড. মো. শহীদুর রশীদ ভূঁইয়া।

বাংলাদেশ সময়: ০৭১৫ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০১৫
এটি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।