ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

কবি নজরুল বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধু পরিষদের কমিটি গঠন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৯ ঘণ্টা, এপ্রিল ৯, ২০১৫
কবি নজরুল বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধু পরিষদের কমিটি গঠন

ময়মনসিংহ: ময়মনসিংহের ত্রিশালের জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধু পরিষদের ১১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের সঙ্গীত বিভাগের অধ্যাপক ড. মুশাররাত শবনমকে আহ্বায়ক এবং ডেপুটি রেজিস্ট্রার কৃষিবিদ ড. মো. হুমায়ুন কবীরকে সদস্য সচিব করে এ কমিটি গঠন করা হয়।



বৃহস্পতিবার (৯ এপ্রিল’২০১৫) বিকেলে নবগঠিত কমিটির সদস্য সচিব ড. মো. হুমায়ুন কবীর স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আহবায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক হলেন-ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের সহকারী অধ্যাপক মো. তারিকুল ইসলাম ও  উপ পরীক্ষা নিয়ন্ত্রক মো. আব্দুল হালিম।

কমিটির অন্য সদস্যরা হলেন, হিসাববিজ্ঞান ও তথ্যপদ্ধতি বিভাগের সহকারী অধ্যাপক মোল্লা আমিনুল ইসলাম, থিয়েটার অ্যান্ড পারফরমেন্স স্টাডিজ বিভাগের প্রভাষক আল-জাবির, সহকারী পরিচালক (অডিট) রাধেশ্যাম, প্রকিউরমেন্ট অফিসার মো. আহসান উল্লাহ, চারুকলা বিভাগের কম্পিউটার অপারেটর একে এম আমিনুল হক, মেডিকেল সেন্টারের মেডিকেল অ্যাটেন্ড্যান্ট রেবেকা সুলতানা  এবং ক্রীড়া বিভাগের ফিল্ড অ্যাসিস্ট্যান্ট মঞ্জুর হাসান।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০১৫
টিআই/এনএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।