ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

হরতালের মধ্যেই জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা অনুষ্ঠিত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৪ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৫
হরতালের মধ্যেই জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা অনুষ্ঠিত ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: সোয়া দুই লাখ শিক্ষার্থী নিয়ে বিএনপির হরতালের মধ্যেই জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৩ সালের দ্বিতীয় বর্ষ সম্মানের প্রথম দিনের পরীক্ষা পূর্বঘোষিত সময়সূচি অনুযায়ী অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২২ এপ্রিল’২০১৫) বিশ্ববিদ্যালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, সকাল ৯টা থেকে সারাদেশে ১৭১টি কেন্দ্রে একযোগে শান্তিপূর্ণভাবে পরীক্ষা অনুষ্ঠিত হয়।

এই পরীক্ষায় পরীক্ষার্থীর সংখ্যা ২ লাখ ২৫ হাজার ৫ জন।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. হারুন-অর-রশিদ টঙ্গী সরকারি কলেজ কেন্দ্র পরিদর্শন করেন। এ সময় তার সঙ্গে ছিলেন বিশ্ববিদ্যালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে পরীক্ষা অনুষ্ঠিত হওয়ায় উপাচার্য শিক্ষক, শিক্ষার্থী, প্রশাসনিক কর্মকর্তাসহ সংশি¬ষ্ট সকলকে ধন্যবাদ জানিয়েছেন।

বিশ্ববিদ্যালয়ের সংবাদ বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, বিগত ৩ মাস ধরে ক্রমাগত হরতাল-অবরোধের কারণে দ্বিতীয়বর্ষসহ অন্যান্য পরীক্ষার সময়সূচি পরিবর্তন করতে হয়।

শিক্ষার্থীদের কথা বিবেচনা করে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ যে কোনো অবস্থায় ছুটির দিনসহ পরীক্ষা অনুষ্ঠানের ব্যাপারে সিদ্ধান্ত গ্রহণ করে এবং সেভাবেই এখন থেকে সকল পরীক্ষা ঘোষিত সময়সূচি অনুযায়ী অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১৬০৫ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৫
এমআইএইচ/এনএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।