ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

জাবি’র সঙ্গে সিআরপি’র সমঝোতা চুক্তি স্বাক্ষর

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০২ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০১৫
জাবি’র সঙ্গে সিআরপি’র সমঝোতা চুক্তি স্বাক্ষর ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) সঙ্গে সেন্টার ফর দ্য রিহ্যাবিলিটেশন অব দ্য প্যারালাইজডের (সিআরপি) সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

বৃহস্পতিবার (৩০ এপ্রিল) দুপুরে জাবি উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলামের উপস্থিতিতে বিশ্ববিদ্যালয়ের কাউন্সিল কক্ষে এ চুক্তি স্বাক্ষরিত হয়।



জাবি’র পক্ষে কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আবুল খায়ের ও সিআরপি’র পক্ষে নির্বাহী পরিচালক শফিক উল ইসলাম এ চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- জাবি’র উপ-উপাচার্য অধ্যাপক ড. আবুল হোসেন, জীববিজ্ঞান অনুষদের ডিন (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. আবদুল জব্বার হাওলাদার, রেজিস্ট্রার আবু বকর সিদ্দিক, বিশ্ববিদ্যালয়ের পাবলিক হেলথ অ্যান্ড ইনফরমেটিকস বিভাগের সভাপতি অধ্যাপক ডা. আবদুর রহমান, বিভাগীয় শিক্ষক ড. তাজউদ্দিন শিকদার, সাখাওয়াত হোসেন, সিআরপির শিক্ষা বিভাগের অধ্যক্ষ অধ্যাপক এম এ কাদের, সহযোগী অধ্যাপক সোহরাব হোসেন ও সফিকুল ইসলাম প্রমুখ।

এ চুক্তির আওতায় জাবি’র পাবলিক হেলথ অ্যান্ড ইনফরমেটিকস বিভাগের সঙ্গে সিআরপির শিক্ষক ও শিক্ষার্থীরা দ্বি-পাক্ষিক শিক্ষা ও গবেষণার সুযোগ পাবেন।

বাংলাদেশ সময়: ১৬০২ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০১৫
আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।