ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

জাবিতে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১১ ঘণ্টা, মে ৪, ২০১৫
জাবিতে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) শাখা ছাত্রলীগের সভাপতি শুভ্র জ্যোতি টিকাদার ও সাধারণ সম্পাদক আবু সাঈদ কনকের বহিষ্কারাদেশ প্রত্যাহারের দাবিতে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) বিক্ষোভ মিছিল করেছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতা-কর্মীরা।

সোমবার (৪ মে) দুপুরে মিছিলটি বিশ্ববিদ্যালয়ের পরিবহন চত্বর থেকে শুরু হয়ে ক্যাম্পাস প্রদক্ষিণ করে অমর একুশের পাদদেশে এসে শেষ হয়।



মিছিলে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি মাহমুদুর রহমান, সাধারণ সম্পাদক রাজিব আহমেদ, সহ-সভাপতি রাসেল মিয়া স্বাধীন, যুগ্ম সম্পাদক মিঠুন কুন্ডু, সাংগঠনিক সম্পাদক ফয়সাল হোসেন, মোর্শেদুর রহমান, উপ-পাঠাগার বিষয়ক সম্পাদক দীন মোহাম্মদ শোয়েব মাহমুদসহ শতাধিক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে মাহমুদুর রহমান ও রাজিব আহমেদ বলেন, অবিলম্বে বুয়েট শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের বহিষ্কারাদেশ প্রত্যাহার ও অভিযুক্ত শিক্ষক জাহাঙ্গীর আলমের বিচার দাবি করছি।

বাংলাদেশ সময়: ১৫১১ ঘণ্টা, মে ০৪, ২০১৫
এএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।