ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

মাভাবিপ্রবিতে বিতর্ক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন বিজিই বিভাগ

মাভাবিপ্রবি প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৯ ঘণ্টা, মে ৬, ২০১৫
মাভাবিপ্রবিতে বিতর্ক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন বিজিই বিভাগ

টাঙ্গাইল: মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (মাভাবিপ্রবি) তৃতীয় আন্তঃবিভাগ বিতর্ক প্রতিযোগিতার চূড়ান্ত পর্বে চ্যাম্পিয়ন হয়েছে বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং (বিজিই) বিভাগ।

মঙ্গলবার (৫ মে) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের অপরাধতত্ত্ব ও পুলিশ বিজ্ঞান বিভাগের সেমিনার কক্ষে এ চূড়ান্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।



‘চিন্তা ও চেতনার দ্বার উন্মোচিত হোক যুক্তির ছন্দে’ এই স্লোগানে বিশ্ববিদ্যালয়ের ডিবেটিং সোসাইটি বিতর্ক প্রতিযোগিতাটির আয়োজন করে।

‘বাংলাদেশের বর্তমান শিক্ষা কাঠামো শিক্ষার্থীদের ভবিষ্যৎ বিনির্মাণে সহায়ক’ শিরোনামে বিতর্ক প্রতিযোগিতায় রসায়ন বিভাগের বিতার্কিকদের হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের বিতার্কিকরা।

বিতর্ক প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আলাউদ্দিন চ্যাম্পিয়ন ও রানার আপ দলের বিতার্কিকদের হাতে পুরস্কার তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন লাইফ সায়েন্স অনুষদের ডিন প্রফেসর ড. মো. সিরাজুল ইসলাম, ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন ড. মোহাম্মদ মতিউর রহমন, সায়েন্স অনুষদের ডিন ড. মোহাম্মদ খাদেমুল ইসলাম, বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. এ কে এম মহিউদ্দিন, শারীরিক শিক্ষা বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক মো. আব্দুল কাদের মিয়া, অপরাধতত্ত্ব ও পুলিশ বিজ্ঞান বিভাগের শিক্ষক সুব্রত ব্যানার্জি এবং টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষক আয়াতুল্লাহ হোসনে আসিফ প্রমুখ।

এছাড়া বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা ও শিক্ষার্থীরা চূড়ান্ত পর্বের বিতর্ক প্রতিযোগিতাটি উপভোগ করেন।

বাংলাদেশ সময়: ১০৫০ ঘণ্টা, মে ০৬, ২০১৫
টিআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।