ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

নেপালিদের জন্য রাবি শিক্ষার্থীদের অর্থ সহায়তা

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫০ ঘণ্টা, মে ৭, ২০১৫
নেপালিদের জন্য রাবি শিক্ষার্থীদের অর্থ সহায়তা

রাবি(রাজশাহী): নেপালে ভয়াবহ ভূমিকম্পে বিপর্যস্ত মানুষের জন্য অর্থ সহায়তা দিয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার দুপুর ১২টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়া শিক্ষার্থীদের আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।



সংবাদ সম্মেলনে মনোবিজ্ঞান বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী আরিফুল ইসলাম জানান, ৫ ও ৬ মে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন আবাসিক হল ও বিভাগের শিক্ষার্থীদের কাছ থেকে নেপালিদের সহায়তার জন্য ১৫ হাজার ৩০০ টাকা অনুদান সংগ্রহ করা হয়।

এ কাজে সাধারণ শিক্ষার্থীদের পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সেচ্ছাসেবী সংগঠন ইচ্ছে, বাঁধন, স্বজন ও কেন্দ্রীয় সাংস্কৃতিক জোটের কর্মীরা সহযোগিতা করেছে।

সংবাদ সম্মেলনে আরো জানানো হয়- বৃহস্পতিবার এ উদ্যোগের একজন প্রতিনিধি কমার্শিয়াল ব্যাংক অব সিলনের গুলশান শাখায় নেপালের দূতাবাসের একাউন্টে সংগ্রহকৃত টাকা জমা দিয়েছেন।

শিক্ষার্থী আরিফুল ইসলাম জানান, বিভিন্ন গণমাধ্যমে নেপালের বিপর্যস্ত মানুষের পাশে দাঁড়ানোর খবর দেখে আমরা কয়েকজন বন্ধু অনুপ্রাণিত হয়ে অর্থ সংগ্রহের সিদ্ধান্ত নেই। সবার আন্তরিক সহযোগিতায় আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টা কিছুটা হলেও সফল হয়েছে।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন মনোবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী শান্তা সূত্রধর, কণিকা গোপ ও ইতিহাস বিভাগের শিক্ষার্থী শিবু চন্দ্র অধিকারী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৪৯ ঘণ্টা, মে ৭, ২০১৫
পিসি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।