ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

বরগুনার আমতলী কলেজ পরীক্ষা কেন্দ্র স্থগিত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৭ ঘণ্টা, মে ১১, ২০১৫
বরগুনার আমতলী কলেজ পরীক্ষা কেন্দ্র স্থগিত

বরগুনা: বরগুনার আমতলী কলেজ এইচএসসি পরীক্ষা কেন্দ্র সাময়িকভাবে স্থগিত করেছে বরিশাল মাধ্যমিক ও উচ্চ-মাধ্যমিক শিক্ষা বোর্ড।

সোমবার (১১ মে) শিক্ষা বোর্ডের পরীক্ষা কমিটির সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

 

এতে, ১৪ মে থেকে এ কেন্দ্রে অনুষ্ঠিতব্য সব পরীক্ষা পটুয়াখালী সরকারি মহিলা কলেজ কেন্দ্রে অনুষ্ঠিত হবে।

বোর্ড সংশ্লিষ্টরা জানায়, চলতি এইচএসসি পরীক্ষা চলাকালে আমতলী কলেজ কেন্দ্রে শিক্ষকদের সহযোগিতায় নকলের অভিযোগ বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হয়। এ ঘটনায় বরিশাল শিক্ষাবোর্ডের পক্ষ থেকে গঠিত তদন্ত কমিটি ১০ মে তদন্ত প্রতিবেদন জমা দেয়। এ প্রতিবেদনের পরিপ্রেক্ষিতে ১১ মে পরীক্ষা কমিটির সভায় আমতলী কলেজ কেন্দ্রে সাময়িকভাবে পরীক্ষা স্থগিত করার সিদ্ধান্ত গৃহীত হয়।

তদন্ত কমিটির সদস্য ও বরিশাল শিক্ষা বোর্ডের কলেজ পরিদর্শক লিয়াকত হোসেন জুয়েল বাংলানিউজকে জানান, শিক্ষা বোর্ডের সভার সিদ্ধান্ত এবং তদন্ত কমিটির প্রতিবেদন শিক্ষা মন্ত্রণালয় ও শিক্ষা বোর্ডের মহাপরিচালক বরাবর পাঠানো হয়েছে।

এছাড়া, অভিযুক্ত ৯ শিক্ষককে সব ধরনের পরীক্ষায় দায়িত্ব থেকে বিরত রাখা ও তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করার সুপারিশ করা হয়েছে বলে জানান কলেজ পরিদর্শক।

বাংলাদেশ সময়: ১৯১৭ ঘণ্টা, মে ১১, ২০১৫
এমজেড/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।