ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

গণ বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সভা অনুষ্ঠিত

গণ বিশ্ববিদ্যালয় সংবাদদাতা | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৯ ঘণ্টা, মে ১৭, ২০১৫
গণ বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সভা অনুষ্ঠিত ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গণ বিশ্ববিদ্যালয়: গণ বিশ্ববিদ্যালয়ের ৫ম সিন্ডিকেট সভা অনুষ্ঠিত হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের সভা কক্ষে শনিবার (১৬ মে) উপাচার্য অধ্যাপক মেসবাহউদ্দিন আহমেদের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।



সভায় চতুর্থ সিন্ডিকেট সভার কার্য বিবরণী অনুমোদন, ১২তম একাডেমিক কাউন্সিল সভার কার্য বিবরণী, ১৪২০ বাংলা সালের হিসেব নিরীক্ষা প্রতিবেদন ও ১৪২২ বাংলা সালের বাজেট পর্যালোচনার এবং ট্রাস্টি বোর্ডে অনুমোদনের জন্য সুপারিশসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হয়।

এসময় গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী, বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য ও বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশনের সদস্য অধ্যাপক শরীফ এনামুল কবীর, গণ বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. হালিমা খাতুন, কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক মাহমুদ শাহ্ কোরেশী, গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. লায়লা পারভীন বানু, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের শিক্ষক অধ্যাপক মো. তাইবুল হাসান খান, গণ বিশ্ববিদ্যালয়ের ট্রাস্ট অধ্যাপক আবুল কাসেম চৌধুরী ও বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. দেলোয়ার হোসেন উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫৪৮ ঘণ্টা, মে ১৭, ২০১৫
এটি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।