ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

ইবির ফজিলাতুন্নেছা হল ছাত্রলীগের কমিটি স্থগিত

ইবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩০ ঘণ্টা, মে ২৫, ২০১৫
ইবির ফজিলাতুন্নেছা হল ছাত্রলীগের কমিটি স্থগিত

ইবি: দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) বেগম ফজিলাতুন্নেছা মুজিব হল শাখা ছাত্রলীগের কমিটি স্থগিত করা হয়েছে।

সোমবার (২৫ মে) বিকেল ৩টার দিকে ইবি ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক অমিত কুমার দাস স্বাক্ষরিত এক প্রেস বার্তায় এ তথ্য জানানো হয়।



একই সঙ্গে কেন কমিটি বাতিল করা হবে না -এ মর্মে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে বলেও প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

এর আগে, ফজিলাতুন্নেছা মুজিব হল শাখা ছাত্রলীগের সভাপতি আরিফা সুলতানার বিরুদ্ধে ছাত্রীদের বিভিন্ন হুমকি দেওয়াসহ দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে উঠলে তাকে দলের পক্ষ থেকে কয়েক দফায় শতর্ক করা হয়।

এছাড়া, ২৪ মে দলীয় সিদ্ধান্ত অমান্য করে বিশ্ববিদ্যালয়ের মিলনায়তনে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফের অনুষ্ঠানে আরিফা অংশগ্রহন করেনি বলে সংশ্লিষ্টরা জানায়।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম বাংলানিউজকে বলেন, আমরা দলের সবার মতামতের ভিত্তিতে ছাত্রীহলের কমিটি স্থগিত করেছি। এ বিষয়ে আগামী সাত দিনের মধ্যে সংশ্লিষ্টদের উপযুক্ত কারণ দর্শানোর নির্দেশ দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, মে ২৫, ২০১৫     
এমজেড/     

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।