ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

এগ্রি-ইয়ুথ ফটোগ্রাফি প্রদর্শনী বৃহস্পতিবার শুরু

বাকৃবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৯ ঘণ্টা, মে ২৭, ২০১৫
এগ্রি-ইয়ুথ ফটোগ্রাফি প্রদর্শনী বৃহস্পতিবার শুরু

বাকৃবি (ময়মনসিংহ): বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) সাংস্কৃতিক সংগঠন পদচিহ্ন ও বাটারফ্লাই ফিল্ম প্রোডাকশনের যৌথ উদ্যোগে আয়োজিত এগ্রি-ইয়ুথ ফটোগ্রাফি কনটেস্ট-২০১৫ এর দুই দিন ব্যাপী প্রদর্শনী বৃহস্পতিবার (২৭ মে) শুরু হচ্ছে।
 
সকাল ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের শিল্পাচার্য জয়নুল আবেদীন মিলনায়তনের মুক্তমঞ্চে প্রদর্শনীর উদ্বোধন করা হবে।

এতে  তিনটি বিভাগে বিশ্ববিদ্যালয়ের ফটোগ্রাফারদের তোলা ৩০টি ছবি প্রদর্শিত হবে।
 
বৃহস্পতিবার সকাল ১০টা থেকে শুক্রবার বিকেল ৪টা পর্যন্ত চলবে প্রদর্শনী। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বিশ্ববিদ্যালয়ের শিল্পাচার্য জয়নুল আবেদীন মিলনায়তনে বিজয়ীদের মধ্যে ক্রেস্ট ও সার্টিফিকেট বিতরণ করা হবে।
 
এ বিষয়ে প্রতিযোগিতার আহ্বায়ক ও বাটারফ্লাই ফিল্ম প্রোডাকশনের পরিচালক সামস সুমন বলেন, ১৮ ফেব্রুয়ারি থেকে শুরু হয় এ প্রতিযোগিতা। প্রথমে ফেসবুকে ভোটিং এবং পরে বিচারকদের ভোট নেওয়া হয়েছে। এখন প্রদর্শনীতে আসা দর্শকদের সরাসরি ভোটগ্রহণ বাকি রয়েছে।  
 
বুধবার ও বৃহস্পতিবার দর্শকদের ভোটের জন্য এ প্রদর্শনীর আয়োজন। দর্শকদের ভোট শেষে সব নম্বর মিলিয়ে তিন বিভাগে ছয় জনকে পুরস্কৃত করা হবে বলে জানান সামস সুমন।

বাংলাদেশ সময়: ১৭২৯ ঘণ্টা, মে ২৭, ২০১৫     
এমজেড/     

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।